ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া হলে এই সুন্দরী মেয়ের সঙ্গে স্পট, দেখে নিন ছবি

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া বর্তমানে ভারতীয় দল থেকে চোটের কারণে বাইরে রয়েছেন। বর্তমানে ভারতীয় দল তো অস্ট্রেলিয়া সফরে রয়েছে কিন্তু সেই সফরে পাণ্ডিয়া দলের সঙ্গে নেই যিনি ইউএইতে খেলা হওয়া এশিয়াকাপে পিঠে চোট পেয়েছিলেন।

হার্দিক পাণ্ডিয়াকে ফ্রি টাইমে দেখা গেলো নিজের পরিবারের এই বিশেষ সদস্যের সঙ্গে
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া হলে এই সুন্দরী মেয়ের সঙ্গে স্পট, দেখে নিন ছবি 1
এখন যখন হার্দিক পাণ্ডিয়া দলের বাইরে রয়েছেন এই অবস্থায় তিনি একা রয়েছেন। এই অবস্থায় কোনো না কোনোভাবে নিজের সময় কাটাতে চাইছেন। এর মধ্যে হার্দিক পাণ্ডিয়াকে নিজের খালি সময়ে নিজেরই পরিবারের এক সদস্যের সঙ্গে দেখা গিয়েছে।
আপনি ভাবছেন যে হার্দিক পাণ্ডিয়াকে নিজের পরিবারের সদস্যের সঙ্গে অর্থাৎ মা-বাবা বা নিজের ভাই ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে ঘুরতে দেখা গেছে, কিন্তু এমনটা নয়।

হার্দিক পাণ্ডিয়াকে নিজের বৌদির সঙ্গে দেখা গিয়েছে একটি শপিং মলের বাইরে
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া হলে এই সুন্দরী মেয়ের সঙ্গে স্পট, দেখে নিন ছবি 2

হার্দিক পাণ্ডিয়াকে নিজের পরিবারের সদস্য অর্থাৎ নিজের ভাই ক্রুণাল পাণ্ডিয়ার স্ত্রী পঙ্খুরী শর্মার সঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। ভারতের এই অলরাউন্ডারকে নিজের বৌদি পঙ্খুরী শর্মার সঙ্গে একটি মলে দেখা গিয়েছে। আসলে বুধবার দিন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে আর তার বৌদি পঙ্খুরী শর্মার সঙ্গে মুম্বাইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে দেখা গিয়েছে। সেখানে এই দুজনকে একটি শপিং মলের বাইরে বেরতে দেখা গিয়েছে।

হার্দিক পঙ্খুরী না শুধু দেওর-বৌদি বরং বিশেষ বন্ধু

প্রসঙ্গত জানিয়ে দিই যে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আর তার বৌদি পঙ্খুরী শর্মার মধ্যে না খালি দেওয়ার বৌদির সম্পর্ক রয়েছে বরং এই দুজনে বিশেষ ভালো বন্ধুও।
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া হলে এই সুন্দরী মেয়ের সঙ্গে স্পট, দেখে নিন ছবি 3
হার্দিক পাণ্ডিয়াকে আগেও বেশ কয়েকবার নিজের বৌদির সঙ্গে দেখা গিয়েছে যখন তিনি ফ্রি থাকেন তখন তাকে নিজের বৌদির সঙ্গে এক বন্ধুর মতো ঘুরতে দেখা যায়। ক্রুণাল পাণ্ডিয়া আর পঙ্খুরী শর্মার বিয়ে গত বছর ২৭ ডিসেম্বর হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *