বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ভারতীয় দলের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় হলেন আহত

বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় ৩০মে শুরু হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপের জন্য সম্পূর্ণভাবে তৈরি। ভারতীয় দলকে এই বিশ্বকাপের জন্য ফেবারিট হিসেবে ধরা হচ্ছে আর সেই প্রবল আত্মবিশ্বাসের সঙ্গে দল মিশন বিশ্বকাপের জন্য প্রস্তুত হয়ে রয়েছে।

বিশ্বকাপে ভারতীয় দলে রয়েছেন দুর্দান্ত ভারসাম্য

ভারতীয় দলের গত বছরের প্রদর্শন আর বর্তমান দলে খেলোয়াড়দের দুর্দান্ত ভারসাম্যের কারণে দলকে প্রবল দাবীদার মনে করা হচ্ছে। দলে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও গভীরতা দেখা যাচ্ছে।

বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ভারতীয় দলের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় হলেন আহত 1

কিন্তু ভারতীয় দলে সবচেয়ে বেশি ভারসাম্য এনে দিয়েছেন তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। হার্দিক পাণ্ডিয়া য কোনো দলের জন্য কতটা উপযোগী হতে পারেন তিনি তা তার গত প্রদর্শনে দেখিয়েছেন।

হার্দিক পাণ্ডিয়া দলে সবচেয়ে বড়ো ট্র্যাম্প কার্ড

এই বিশ্বকাপে ভারতীয় দলেরহয়ে সবচেয়ে বড়ো পজিটিভ দিক এটাই যে হার্দিক পাণ্ডিয়াকে আইপিএলে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছে আর সেই ফর্ম নিয়েই তিনি বিশ্বকাপ খেলতে পৌঁছেছেন।

বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ভারতীয় দলের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় হলেন আহত 2

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে সকলকেই নিজের দিকে আকর্ষণ করা হার্দিক পাণ্ডিয়ার কাছে বিশ্বকাপে ভারতীয় দলের যে ধরণের আশা রয়েছে তাতে তো যে কোনো দিক থেকেই হার্দিক পাণ্ডিয়াকে নিয়ে রিস্ক নিতে চাইবে না।

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচের আগে হার্দিক পাণ্ডিয়ার আহত, খেলা সন্দিগ্ধ

কিন্তু বাংলাদেশের বিরুদ্ধে হতে চলা ওয়ার্মআপ ম্যাচের ঠিক এক দিন আগে হার্দিক পাণ্ডিয়া আহত হয়ে গিয়েছে, যার ফলে তার বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচে খেলা মুশকিল মনে করা হচ্ছে।

বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ভারতীয় দলের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় হলেন আহত 3

হার্দিক পাণ্ডিয়া প্র্যাকটিস সেশনে থ্রো ডাউন প্রক্রিয়া চলাকালীন নিজের বাঁহাতের আন্ডারআর্মে চোট লাগিয়ে বসেন। যার ফলে ভারতীয় দল চিন্তিত হয়ে পড়ে। প্র্যাকটিস সেশনে সব কিছু ভালই চলছিল আর এর মধ্যে হার্দিক পাণ্ডিয়ার চোট ভারতীয় দলের টেনশন বাড়িয়ে দিয়েছে। যদিও বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগে হার্দিকের ঠিক হয়ে যাওয়ার সম্পূর্ণ আশা রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *