আইসিসি বিশ্ব একাদশ থেকে নাম তুলে নিলেন হার্দিক পাণ্ডিয়া, এবার হার্দিকের জায়গা বিশ্ব একাদশে এলেন এই ভারতীয়

আইসিসি বিশ্ব একাদশের টিম এবং ওয়েস্ট ইন্ডিজ দলের মধ্যে একটি চ্যারিটি ম্যাচ আগামি ৩১ মে ইংল্যান্ডের ঐতিহাসিক মাঠ লর্ডসে অনুষ্ঠিত হবে। তবে এই মুহুর্তে এই ম্যাচ ঘিরে একটি বড় খবর সামনে এসেছে।

জ্বরের কারণে নাম তুলে নিলেন পাণ্ডিয়া

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আইসিসি একাদশ এবং ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে হতে চলা এই চ্যারিটি ম্যাচ থেকে নিজের নাম তুলে নিয়েছেন। ক্রিকইনফোর একটি রিপোর্ট অনুসারে হার্দিক পাণ্ডিয়ার ভাইরাল জ্বর হয়েছে। যার দলে তিনি এই ম্যাচ থেকে নিজের নাম তুলে নিয়েছেন।

আইসিসি মহম্মদ শামি এবং আদিল রশিদকে দলে শামিল করল

আপনাদের এটাও জানিয়ে রাখা ভাল, আইসিসি নিজের দলে হার্দিক পাণ্ডিয়ার জায়গায় আরও দুটি নাম শামিল করেছে। আইসিসি ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামী এবং ইংল্যান্ডের লেগ স্পিনার আদিল রশিদকে নিজের দলে শামিল করেছে। জানিয়ে রাখা ভাল যে আইসিসি বিশ্ব একাদশে ইতিমধ্যেই অনেক তারকা প্লেয়ার রয়েছে। আইসিসি বিশ্ব একাদশে শাহিদ আফ্রিদি, দীনেশ কার্তিক, শোয়েব মালিক, রশিদ খানের মত তারকা প্লেয়াররা দলে রয়েছেন। আইসিসি বিশ্ব একাদশের অধিনায়কত্ব সামলাবেন ইংল্যান্ডের ওয়ান ডে এবং টি২০ জাতীয় দলের অধিনায়ক ইয়ান মর্গ্যান।

আইসিসি বিশ্ব একাদশ দল

ইয়ন মর্গ্যান (অধিনায়ক), শাহিদ আফ্রিদি, তামিম ইকবাল, দীনেশ কার্তিক, রশিদ খান, সন্দীপ লামিছানে, মিচেল ম্যাকলেনাঘন, শোয়েব মালিক, থিসারা পেরেরা, লিউক রোঞ্চি, আদিল রশিদ, মহম্মদ শামী।

স্টেডিয়ামের পুনর্নিমানের জন্য খেলা হবে এই ম্যাচ

আপনাদের জানিয়ে রাখা ভাল যে ওয়েস্ট ইন্ডিজের এঙ্গুইলা ডমিনিকার উইন্ডসর পার্ক স্টেডিয়াম এবং জেমস রোনাল্ড ওয়েবস্টার পার্ক ঝড়ের আওতায় এসে পড়ে। ফলে এই দুই স্টেডিয়ামের হালত ভীষণই খারাপ হয়ে যায়। এই কারণে আইসিসি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই স্টেডিয়াম দুটির পুণর্নিমানের জন্য কিছু চ্যারিটি জমা করতে চায়। ফলে আইসিসি ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের সঙ্গে মিলে একটি চ্যারিটি ম্যাচের আয়োজন করেছে।

আরও পড়ুন

ভিডিয়ো: বিশ্বকাপ হারের পর দেশে ফিরলেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা, দেখুন ছবি আর ভিডিয়ো

ভারতীয় দল আইসিসি বিশ্বকাপের সেইফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে ছিটকে গিয়েছিল। লীগ ম্যাচের পর দল পয়েন্টস টেবিলে প্রথম...

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এই ৩ কারণে টি-২০ আন্তর্জাতিক থেকে দ্রুত নিতে পারেন অবসর

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের ব্যাটিং প্রতিভা পুরো দুনিয়াকে দেখিয়ে ফেলেছেন। বিরাট কোহলি বর্তমান সময়ের...

মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দলে আনা কিরণ মোরে ধোনির ক্রিকেট কেরিয়ার নিয়ে দিলেন বয়ান

ভারতে এখন বিশ্বকাপে দলের হারের চেয়ে বেশি মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা হচ্ছে। টুর্নামেন্ট শুরু হওয়ার...

ফাইনালের আগেই হয়েছিল ভাইয়ের খুন, তাও খেলতে নেমে দেশকে প্রথম বিশ্বকাপ জেতালেন এই খেলোয়াড়

ফাইনালের আগেই হয়েছিল ভাইয়ের খুন, তাও খেলতে নেমে দেশকে প্রথম বিশ্বকাপ জেতালেন এই খেলোয়াড়
৪৪ বছরের দীর্ঘ অপেক্ষার পর শেষমেশ ইংল্যান্ড নিজেদের প্রথম বিশ্বকাপ খেতাব পেয়ে গিয়েছে। ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ...

IND vs WI: ওয়েস্টইন্ডিজ সফর থেকে হতে পারে দীনেশ কার্তিকের ছুটি, এই তরুণ খেলোয়াড় পেতে পারেন সুযোগ

IND vs WI: ওয়েস্টইন্ডিজ সফর থেকে হতে পারে দীনেশ কার্তিকের ছুটি, এই তরুণ খেলোয়াড় পেতে পারেন সুযোগ
আগামি মাস থেকে ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজ সফর শুরু হতে চলেছে। ক্যারিবিয়ান সফরে টিম ইন্ডিয়াকে তিনটি টি-২০, তিনটি...