আইসিসি বিশ্ব একাদশ থেকে নাম তুলে নিলেন হার্দিক পাণ্ডিয়া, এবার হার্দিকের জায়গা বিশ্ব একাদশে এলেন এই ভারতীয়

আইসিসি বিশ্ব একাদশের টিম এবং ওয়েস্ট ইন্ডিজ দলের মধ্যে একটি চ্যারিটি ম্যাচ আগামি ৩১ মে ইংল্যান্ডের ঐতিহাসিক মাঠ লর্ডসে অনুষ্ঠিত হবে। তবে এই মুহুর্তে এই ম্যাচ ঘিরে একটি বড় খবর সামনে এসেছে।

জ্বরের কারণে নাম তুলে নিলেন পাণ্ডিয়া

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আইসিসি একাদশ এবং ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে হতে চলা এই চ্যারিটি ম্যাচ থেকে নিজের নাম তুলে নিয়েছেন। ক্রিকইনফোর একটি রিপোর্ট অনুসারে হার্দিক পাণ্ডিয়ার ভাইরাল জ্বর হয়েছে। যার দলে তিনি এই ম্যাচ থেকে নিজের নাম তুলে নিয়েছেন।

আইসিসি মহম্মদ শামি এবং আদিল রশিদকে দলে শামিল করল

আপনাদের এটাও জানিয়ে রাখা ভাল, আইসিসি নিজের দলে হার্দিক পাণ্ডিয়ার জায়গায় আরও দুটি নাম শামিল করেছে। আইসিসি ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামী এবং ইংল্যান্ডের লেগ স্পিনার আদিল রশিদকে নিজের দলে শামিল করেছে। জানিয়ে রাখা ভাল যে আইসিসি বিশ্ব একাদশে ইতিমধ্যেই অনেক তারকা প্লেয়ার রয়েছে। আইসিসি বিশ্ব একাদশে শাহিদ আফ্রিদি, দীনেশ কার্তিক, শোয়েব মালিক, রশিদ খানের মত তারকা প্লেয়াররা দলে রয়েছেন। আইসিসি বিশ্ব একাদশের অধিনায়কত্ব সামলাবেন ইংল্যান্ডের ওয়ান ডে এবং টি২০ জাতীয় দলের অধিনায়ক ইয়ান মর্গ্যান।

আইসিসি বিশ্ব একাদশ দল

ইয়ন মর্গ্যান (অধিনায়ক), শাহিদ আফ্রিদি, তামিম ইকবাল, দীনেশ কার্তিক, রশিদ খান, সন্দীপ লামিছানে, মিচেল ম্যাকলেনাঘন, শোয়েব মালিক, থিসারা পেরেরা, লিউক রোঞ্চি, আদিল রশিদ, মহম্মদ শামী।

স্টেডিয়ামের পুনর্নিমানের জন্য খেলা হবে এই ম্যাচ

আপনাদের জানিয়ে রাখা ভাল যে ওয়েস্ট ইন্ডিজের এঙ্গুইলা ডমিনিকার উইন্ডসর পার্ক স্টেডিয়াম এবং জেমস রোনাল্ড ওয়েবস্টার পার্ক ঝড়ের আওতায় এসে পড়ে। ফলে এই দুই স্টেডিয়ামের হালত ভীষণই খারাপ হয়ে যায়। এই কারণে আইসিসি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই স্টেডিয়াম দুটির পুণর্নিমানের জন্য কিছু চ্যারিটি জমা করতে চায়। ফলে আইসিসি ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের সঙ্গে মিলে একটি চ্যারিটি ম্যাচের আয়োজন করেছে।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...