ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হওয়ার চেষ্টা করছেন হার্দিক পাণ্ডিয়া, ধোনির স্টাইলে হেলিকপ্টার শট মারার প্র্যাকটিস

ভারতীয় দলের অলরাউন্ডার আর দলের মেরুদন্ড মনে করা খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া চোট থেকে সুস্থ হওয়ার পর মাঠে ফিরে এসেছেন। তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে লোয়ার ব্যাকের আঘাতের কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন। এখন তিনি এই চোট থেকে সুস্থ হয়ে মাঠে ফিরে এসেছেন এবং তাকে আইপিএলে খেলতে দেখা যাবে। চোট থেকে ঠিক হওয়ার পর হার্দিক আইপিএলের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরে যোগদান করেছেন। তিনি এই মুহূর্তে নেটে জমিয়ে ঘাম ঝরাচ্ছেন।

হার্দিক মারলেন হেলিকপ্টার শট

ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হওয়ার চেষ্টা করছেন হার্দিক পাণ্ডিয়া, ধোনির স্টাইলে হেলিকপ্টার শট মারার প্র্যাকটিস 1
LONDON, ENGLAND – JULY 14: Hardik Pandya of India bats during the 2nd ODI Royal London One-Day match between England and India at Lord’s Cricket Ground on July 14, 2018 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

হার্দিক পাণ্ডিয়া প্র্যাকটিস চলাকালীন একটি ভিডিয়ো পোষ্ট করেছেন। যেখানে তাকে হেলিকপ্টার শট মারতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োর মাধ্যমে হার্দিককে এটাও প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে বলুন এই শট মারার জন্য কে উৎসাহিত করে থাকবে। পাণ্ডিয়া ভীষণই দুর্দান্তভাবে এই শট খেলেছেন। প্রসঙ্গত যে ক্রিকেট দুনিয়ায় হেলিকপ্টার শটকে মহেন্দ্র সিং ধোনিই নিয়ে এসেছিলেন। এটা ইয়র্কার বোলিংয়ে না শুধু ভালো শট বরং এই শটে ইয়র্কার বলে ছক্কাও মারা যায়।

জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের পর অস্ট্রেলিয়া সফর চলাকালীন একটি টিভি শোতে মহিলাদের উপর আপত্তিজনক মন্তব্য করার জন্য বিসিসিআই কিছ সময়ের জন্য সাসপেন্সন লাগিয়েছিল। কিন্তু কিছুদিন পর ফের তারা দলে ফিরে আসেন। হার্দিকের পাশাপাশি রাহুলকেও বিসিসিআই সাসপেণ্ড করেছিল।
ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হওয়ার চেষ্টা করছেন হার্দিক পাণ্ডিয়া, ধোনির স্টাইলে হেলিকপ্টার শট মারার প্র্যাকটিস 2
হার্দিক ভারতের হয়ে এখনো পর্যন্ত মোট ১১টি টেস্ট, ৪৫টি ওয়ানডে আর ৩৮টি টেস্ট ম্যাচ খেলেছেন। তিনি ভারতীয় দলের হয়ে প্রথম ম্যাচে ২০১৬য় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ আন্তর্জাতিকে খেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *