সাসপেন্সন সরানোর পর হার্দিক পাণ্ডিয়া পেলেন নিউজিল্যাণ্ড যাওয়ার অনুমতি, এই ম্যাচে দেখা যাবে খেলতে

ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আর ব্যাটসম্যান কেএল রাহুলের জন্য ২০১৯ এর শুরুয়াত ভীষণই খারাপ থেকেছে। তাদের মহিলাদের ব্যাপারে আপত্তিজনক এবং অশ্লীল মন্তব্যের জন্য ভারতীয় দল থেকে সাসপেণ্ড করা হয়েছিল। হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের উপর বর্তমানে অনিশ্চতকালের জন্য সাসপেন্সন লাগানো হয়েছিল।

রাহুল হার্দিকের উপর থেকে সরল সাসপেন্সন, হার্দিককে নিউজিল্যাণ্ডের জন্য বলা হল

কিন্তু বৃহস্পতিবার বিসিসিআইয়ের সিওএ হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের উপর থেকে সাসপেনসন সরিয়ে দিয়েছে। সাসপেন্সন সরানোর সঙ্গেই হার্দিক পাণ্ডিয়াকে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ানডে আর তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছেন। আশা রয়েছে যে তিনি তৃতীয় বা চতুর্থ ওয়ানডেতে খেলতে পারেন।
সাসপেন্সন সরানোর পর হার্দিক পাণ্ডিয়া পেলেন নিউজিল্যাণ্ড যাওয়ার অনুমতি, এই ম্যাচে দেখা যাবে খেলতে 1
বর্তমানে সাসপেন্সন সরানোর পর যেখানে হার্দিক পাণ্ডিয়ার কাছে টিম ইন্ডিয়ার ডাক এসে গিয়েছে ওন্যদিকে কেএল রাহুলকে ইংল্যাণ্ড লায়ান্সের বিরুদ্ধে কচলতি ম্যাচে ভারতীয় এ দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে।

মামলার শুনানি পর্যন্ত সাসপেনসন সরল রাহুল-হার্দিকের উপর থেকে

কেএল রাহুল আর হার্দিক পান্ডিয়াকে একটি রিয়েলিটি শোয়ে মহিলাদের নিয়ে অশ্লীল মন্তব্যের পর ১১ জানুয়ারি দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়। এরপর মামলা সুপ্রিম কোর্টে পৌঁছোয় যেখানে এর জন্য লোকপালের দাবী জানানো হয়।
সাসপেন্সন সরানোর পর হার্দিক পাণ্ডিয়া পেলেন নিউজিল্যাণ্ড যাওয়ার অনুমতি, এই ম্যাচে দেখা যাবে খেলতে 2
১৭ জানুয়ারি এই মামলা নিয়ে শুনানি হয়েছে যেখানে লোকপালের দাবী করা হয় আর এই শুনানিকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়। এই অবস্থায় বিসিসিআই মামলার শুনানি পর্যন্ত দুই খেলোয়াড়ের উপর থেকে সাসপেন্সন তুলে নেয়।

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এদের জায়গায় সুযোগ পান শুভমান-বিজয় শঙ্কর

আপনাদের জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের উপর এই মামলা নিয়ে সাসপেন্সন লাগার পর বিসিসিআই অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ড সফরের জন্য বিজয় শঙ্কর আর শুভমান গিলকে পাঠানো হয়।
সাসপেন্সন সরানোর পর হার্দিক পাণ্ডিয়া পেলেন নিউজিল্যাণ্ড যাওয়ার অনুমতি, এই ম্যাচে দেখা যাবে খেলতে 3
এই দুই তরুণ খেলোয়াড় নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দলের সঙ্গেই যুক্ত থাকবে। তো অন্যদিকে টি-২০ সিরিজে হার্দিক পাণ্ডিয়া দলের সঙ্গে শামিল হয়ে যাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *