হার্দিক পাণ্ডিয়ার পোষ্টে এক পাকিস্তানী করলেন এই বির্তকিত মন্তব্য, দেখলে আপনারাও হবে রাগ 1

ভারতের প্রতিভাবান অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া সবসময় নিজের ক্রিকেটিং জীবনের চেয়ে বেশি নিজের রকিং স্টাইল তথা নিজে জামা কাপড় পড়ার শৈলীর জন্য শিরোনামে থাকেন। তিনি সবসময় নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন লুকের ছবি শেয়ার করতে থাকেন আর নিজের সমর্থকদের কাছ থেকে নানা রকমের প্রতিক্রিয়া পেয়ে থাকেন।

হার্দিক পাণ্ডিয়া নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন এক রকিং ছবি

View this post on Instagram

Good things happen to those who hustle ✨

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Nov 22, 2019 at 11:16pm PST

সম্প্রতিই হার্দিক পাণ্ডিয়া আবারও এমন কিছু করলেন যে মানুষ তাকে মাঠে দেখার কথা মনে করতে শুরু করেন। ইন্টারেস্টিং ব্যাপার হল এবার তার নতুন লুক দেখে এক পাকিস্তানী সমর্থকও তাঁর প্রতি নিজের প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। আসলে হার্দিক পাণ্ডিয়া নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে রকস্টার লিকে দেখা গিয়েছে। তবির ক্যাপশনে হার্দিক পাণ্ডিয়া লেখেন, “GooD things happen to those who hustle”।

এই ছবিতে মীর পুরের এক পাকিস্তানী ফ্যান মন্তব্য করেন, পাকিস্তান থেকে আপনার জন্য ভালোবাসা পাঠাচ্ছি। সমস্ত ইউজার্সরা লেখেন, ভাই আপনি কবে ক্রিকেট পিচে ফিরবেন। তারা আরো লেখেন যে আপনাকে স্টেডিয়ামে যথেষ্ট মিস করি।

পাকিস্তানী সমর্থক পাণ্ডিয়াকে দিলেন ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরামর্শ

View this post on Instagram

Creativity 🙌🏽💫

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Nov 17, 2019 at 7:51pm PST

অন্যদিকে আরেক পাকিস্তানী সমর্থক লেখেন, “এখন তুমি র্যা্পার হয়ে যায় ক্রিকেট থেকে অবসর নিয়ে নাও”। জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়া দীর্ঘদিন ধরে নিজের চোটের কারণে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। বিশ্বকাপের ম্যাচের পর থেকে পান্ডিয়া ক্রিকেট থেকে সম্পূর্ণ দূরে রয়েছেন। মাঝে একটি ম্যাচে তিনি মাঠে নামেন, কিন্তু বিশেষ কিছুই করতে পারেননি। ডাক্তাররা তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন।

হার্দিক নিজের শেষ ম্যাচ ২২ সেপ্টেম্বর খেলেছিলেন

হার্দিক পাণ্ডিয়ার পোষ্টে এক পাকিস্তানী করলেন এই বির্তকিত মন্তব্য, দেখলে আপনারাও হবে রাগ 2

হার্দিক পাণ্ডিয়া নিজের শেষ ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দু মাস আগে ২২ সেপ্টেম্বর খেলেছিলেন, যেখানে তিনি নিজের শৈলীর বিপরীত ১৮ বলে ১৪ রান করেছিলেন। এই ম্যাচের পর থেকেই হার্দিক চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *