জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউণ্ডার হার্দিক পাণ্ডিয়া এমনিতে তো নিজের খেলার কারণে ভারতীয় সমর্থকদের কাছে পছন্দের তারকা কিন্তু হার্দিক পাণ্ডিয়া নিজের ক্রিকেট ছাড়াও ব্যক্তিগত জীবনের আলোড়ন নিয়েও যথেষ্ট চর্চায় থাকেন। হার্দিক পাণ্ডিয়া সবচেয়ে বেশি বলিউড অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক নিয়েই শিরোনামে থাকেন।

হার্দিক পাণ্ডিয়ার নাম উর্বশী রাউতেলার সঙ্গে যোগ হয়েছিল

জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড 1

হার্দিক পাণ্ডিয়া যবে থেকে ক্রিকেট মাঠে এন্ট্রি নিয়েছেন তারপর থেকেই তার নাম প্রায়ই কোনো না কোনো বলিউড অভিনেত্রীর সঙ্গে জুড়ে দেওয়া হয়। এতে তার নাম সবচেয়ে বেশি উর্বশী রাউতেলার যোগ হওয়ার কারণে শিরোনামে এসেছে। বলিউডের সুন্দরী উর্বশী রাউতেলার সঙ্গে হার্দিক পাণ্ডিয়ার নাম দীর্ঘ সময় ধরে আলোচনায় থেকেছে, যাদের মধ্যে অ্যাফেয়ার থাকার খবরও সামনে আসে আর দুজনকে বেশ কয়েকবার ডেটিংয়ে যেতেও দেখা গিয়েছিল।

এখন হার্দিক পাণ্ডিয়া সার্বিয়ান সুন্দরী স্টেনাকোভিচের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেছেন

জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড 2

কিন্তু গত কিছু সময় ধরে হার্দিক পাণ্ডিয়াকে উর্বশী রাউতেলার সঙ্গে নয় বরং সার্বিয়ান মডেল আর ডান্সার নাতাশা স্টেনোকোভিচের সঙ্গে দেখা যাচ্ছে। গত কিছু মাসে তো হার্দিক পাণ্ডিয়াকে অনেকবারই নাতাশা স্টেনোকোভিচের সঙ্গে দেখা গিয়েছে যারপর তাদের মধ্যে অ্যাফেয়ার থাকার কথা শিরোনামে থেকেছে। এখনো পর্যন্ত যদিও না তো হার্দিক পাণ্ডিয়ার তরফে এই সম্পর্ক নিয়ে কোনো কথা সামনে এসেছিল আর না তো এটা নিয়ে স্টেনোকোভিচের নিজের তরফে কোনো পুষ্টি করেছিলেন। কিন্তু নতুন বছরে স্বয়ং হার্দিক পাণ্ডিয়া নিজের সমর্থকদের বড়ো খুশির খবর দিয়ে স্টেনোকোভিকের সঙ্গে নিজের সম্পর্ককে শিলমোহর লাগিয়ে দিয়েছেন।

জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড 3

জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড 4

হার্দিক পাণ্ডিয়াকে গত কিছু সময় ধরে নাতাশার সঙ্গে দেখা গিয়েছে

View this post on Instagram

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Dec 31, 2019 at 9:29am PST

হার্দিক পাণ্ডিয়া নতুন বছরের অবসরে নাতাশা স্টেনোকোভিচের সঙ্গে গত কিছুদিন ধরে চলা নিজের সম্পর্কের খবরকে শেষ করে এই সম্পর্কের উপর শিলমোহর লাগিয়ে দিয়েছেন। হার্দিক পাণ্ডিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিস্কার করেছেন যে তিনি স্টেনোকোভিচের সঙ্গে সম্পর্কে রয়েছে আর এই সম্পর্ককে কবুল করেছেন। হার্দিক পাণ্ডিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্টেনোকোভিচের হাত ধরে ছবি পোষ্ট করেছেন। আর স্টেনোকোভিচের সঙ্গে এগিয়ে যাওয়ার কথাও স্বীকার করেছেন। হার্দিক পাণ্ডিয়াকে গত কিছু সময় ধরে বেশ কয়েকবার নাতাশার সঙ্গে স্পট করা হয়েছে অন্যদিকে নাতাশাকে নিজের বন্ধুদের এবং পরিবারের সদস্যদের সঙ্গে দেখা সাক্ষাতও করিয়েছেন।

নাতাশা বলিউডেও পরীক্ষা করেছেন নিজের ভাগ্য

জেনে নিন কে এই সার্বিয়ান মডেল যিনি হার্দিক পাণ্ডিয়াকে করেছেন ক্লীন বোল্ড 5

এখন আপনাদের নাতাশার ব্যাপারে জানিয়ে দেওয়া যাক যে তিনি সার্বিয়ান আর তার জন্মও সার্বিয়ার পোজেকওয়েকে হয়েছিল, কিন্তু মডেলিংয়ে আগ্রহ থাকার কারণে তিনি গত কিছু বছর ধরে মুম্বাইতে থাকছেন আর মডেল হওয়ার পাশাপাশি ডান্সারও হয়ে গিয়েছেন। নাতাশাকে প্রথমবার ডিজেওয়ালে বাবু গানে দেখা গিয়েছিল যারপর তিনি বলিউডেও কাজ করেছিলেন। নাতাশা বলিউডে ২০১৩য় সত্যাগ্রহ ফিল্মের মাধ্যমে ডেবিউ করেন যারপর বলিউডের বেশকিছু ফিল্মে কাজ করেছেন। তারকা অভিনেতা সলমন খানেরও তিনি পছন্দের অভিনেত্রী। সেই সঙ্গে তিনি রিয়েলিটি শো বিগ বসেও কাজ করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *