IPl 2020: ম্যাচ চলাকালীন ঝামেলায় জড়ালেন হার্দিক পাণ্ডিয়া ক্রিস মরিস, ম্যাচ রেফারি নিলেন এই অ্যাকশন

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুম যেমন যেমন নিজের দ্বিতীয় ধাপ প্লে অফের দিকে এগোচ্ছে এখানে তেমন তেমন উত্তেজনাও পরিস্কার দেখা যাচ্ছে। আইপিএলের এই মরশ্যমের লীগ রাউন্ডারে ধাপ নিজের অন্তিম সময়ে রয়েছে যেখানে সমস্ত দলের মধ্যে প্লে অফে জায়গা করার জন্য লড়াই বাকি রয়েছে। এর মধ্যে বুধবার মুম্বাই আর আরসিবির মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের সঙ্গে প্রায় প্লে অফে জায়গা পাকা

IPl 2020: ম্যাচ চলাকালীন ঝামেলায় জড়ালেন হার্দিক পাণ্ডিয়া ক্রিস মরিস, ম্যাচ রেফারি নিলেন এই অ্যাকশন 1

মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবি দুই দলের মধ্যে এই মরশুমে প্লে অফে প্রথমে জায়গা করার লড়াই এই ম্যাচে হওয়ার ছিল, যেখানে জেতা দল সবার আগে এই মরশুমের প্লে অফের জন্য নিজেদের জায়গা প্রায় সুনিশ্চিত করতে চাইছিল। ম্যাচে একটা কড়া প্রতিদ্বন্দ্বীতার আশা করা হচ্ছিল, কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের দল আরসিবিকে ১৯.১ ওভারেই সহজেই ৫ উইকেটে হারিয়ে এই মরশুমে প্লে অফে প্রায় জায়গা পাকা করে ফেলেছে।

ম্যাচে দেখা গেলো উত্তেজনা, ঝামেলায় জড়ালেন হার্দিক মরিস

IPl 2020: ম্যাচ চলাকালীন ঝামেলায় জড়ালেন হার্দিক পাণ্ডিয়া ক্রিস মরিস, ম্যাচ রেফারি নিলেন এই অ্যাকশন 2

এই মরশুমে এখনও পর্যন্ত দুর্দান্ত প্রদর্শন করা দুই দলের মধ্যে এই ম্যাচে উত্তেজনাও দেখা গিয়েছে। আইপিএলের রোমাঞ্চের উত্তেজনা এখানে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার মধ্যে দেখা গিয়েছে তো এর প্রভাব আরসিবির ক্রিস মরিসের উপরও দেখা গিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল এই ম্যাচে আরসিবির দ্বারা ১৬৫ রানের লক্ষ্য পেয়েছিল। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স সহজেই এই লক্ষ্যের দিকে এগোচ্ছিল, তখনই হার্দিক পাণ্ডিয়া ১৯তম ওভারে ক্রিস মরিসকে ছক্কা মারার পর শব্দবাণ ছাড়েন।

ম্যাচ রেফারি দুই খেলোয়াড়কেই করলেন তিরস্কার

IPl 2020: ম্যাচ চলাকালীন ঝামেলায় জড়ালেন হার্দিক পাণ্ডিয়া ক্রিস মরিস, ম্যাচ রেফারি নিলেন এই অ্যাকশন 3

নিজের বলে ছক্কা খাওয়ার পর হার্দিক পান্ডিয়া কিছু বলায় ক্রিস মরিস বেশি কিছু বলেননি, কিন্তু এর পরের বলেই হার্দিককে আউট করে দেন মরিস। এরপর মরিসের তরফেও প্রচুর শব্দের ব্যবহার হয়। আর মৌখিক লড়াই শুরু হয়ে যায়। এখানে দুজনের মধ্যে উত্তেজনা দেখা দেয় আর শব্দের আদান প্রদান চলতে থাকে। হার্দিক পাণ্ডিয়া কিছু বেশিই উত্তেজিত ছিলেন আর তিনি ক্রিস মরিসের দিকে আঙুল দেখান। ম্যাচ রেফারি মনু নায়ার ম্যাচের পর এই ঘটনা নিজের হাতে নেন আর দুই খেলোয়াড়কেই তিরস্কার করেন। যেখানে হার্দিক পাণ্ডিয়াকে আইপিএলের কোড অফ কন্ডাক্ট ২.২০ ভাঙার জন্য তিরস্কার করা হয় তো অন্যদিকে ক্রিস মরিসকে আইপিএলের কোড অফ কণ্ডাক্ট ২.৫ এর দোষী পাওয়া যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *