সার্জারির পর প্রথমবার জিমে ফিরলেন হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ করলেন ঠাট্টা

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার পিঠে গত বছর এশিয়া কাপে চোট লেগেছিল। তারপর থেকে তিনি তা নিয়ে সংঘর্ষ করছিলেন। এই কারণে তিনি ফেব্রুয়ারি-মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরোয়া সিরিজেও খেলতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের পর তার পিঠের সমস্যা আবারো শুরু হয়ে যায়। অক্টোবরের শুরুতে ইউকেতে নিজের পিঠের নীচের অংশের তিনি সার্জারি করান।

জিমে ফিরলেন হার্দিক

সার্জারির পর প্রথমবার জিমে ফিরলেন হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ করলেন ঠাট্টা 1

হার্দিক পাণ্ডিয়া সার্জির প্রায় ৪০ দিনের পর জিম করা শুরু করে দিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে এই কথা জানিয়েছেন। ১মিনিট ৫৫ সেকেন্ডের এই ভিডিয়োতে তাকে পিঠকে আরো ভালো করার জন্য মেহনত করতে দেখা যাচ্ছে। ভিডিয়োকে শেয়ার করার সঙ্গেই তিনি ক্যাপশনে লেখেন,

“পিলেটস আমার ফিট হতে আমাকে সাহায্য করার জন্য। আগের চেয়ে বেশি মজবুত আর ভালো হওয়ার জনু, যা কিছুই আমি করতে পারতাম সেটা করছি। আপনাদের সকলকে উৎসাহবর্ধক শুভকামনার জন্য ধন্যবাদ”।

বুমরাহ করলেন ঠাট্টা

সার্জারির পর প্রথমবার জিমে ফিরলেন হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ করলেন ঠাট্টা 2

ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহও চোট নিয়ে সংঘর্ষ করছেন আর মাঠের বাইরে রয়েছেন। তিনি ভারতীয় দল আর আইপিএলে নিজের সতীর্থ খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়াকে ট্রোল করেছেন। এই ভিডিয়ো থেকে আসা আওয়াজের ব্যাপারে বুমরাহ লেখেন,

“স্যার আপনি প্রেসার কুকারের মতো আওয়াজ করছেন”।

দুই খেলোয়াড় রিটেন

সার্জারির পর প্রথমবার জিমে ফিরলেন হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ করলেন ঠাট্টা 3

মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২০র আগে নিজেদের রিটেন আর রিলিজ খেলোয়াড়দের তালিকা জারি করে দিয়েছে। তারমধ্যে তারা হার্দিক পাণ্ডিয়া আর জসপ্রীত বুমরাহকে রিটেন করেছেন। বুমরাহ ২০১৩ আর হার্দিক ২০১৫ থেকে দলের অংশ। মুম্বাই টুর্নামেন্টের গত মরশুমের খেতাব জিতেছিল আর তাতে এই দুই খেলোয়াড়ের গুরুত্বপূর্ণ যোগদান ছিল। আইপিএল ২০১৮র আগে মুম্বাইয়ের কাছে তিন খেলোয়াড়কে রিটেক করার বিকল্প ছিল। আর এই ফ্রেঞ্চাইজি অধিনায়ক রোহিত শর্মাকে ছাড়াও হার্দিক আর বুমরাহকেই রিটেন করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *