ভিডিও: হার্দিকের ঝোড়ো ইনিংস, ২০টি ছক্কার সাহায্যে ৫৫ বলে করলেন ১৫৮ রান

এই মুহূর্তে হার্দিক পাণ্ডিয়া ডিওয়াই পাটিল টি-২০ কাপে ঝোড়ো ব্যাটিংয়ে আতঙ্ক ছড়াচ্ছেন। এই তরুণ অলরাউন্ডার এই টুর্নামেন্টে আরো একটি সেঞ্চুরি ইনিংস খেলেছেন। তাও যেমন তেমন সেঞ্চুরি ইনিংস নয়, তিনি ২০টি ছক্কা দিয়ে সাজানো অপরাজিত ১৫৮ রানের ম্যাজিক্যাল ইনিংস খেলেছেন।

মাত্র ৫৫ বলে করলেন অপরাজিত ১৫৮ রান

ভিডিও: হার্দিকের ঝোড়ো ইনিংস, ২০টি ছক্কার সাহায্যে ৫৫ বলে করলেন ১৫৮ রান 1

ডিওয়াই পাটিল টি-২০ কাপের সেমিফাইনালে শুক্রবার ২৬ বছর বয়সী হার্দিক পাণ্ডিয়া রিলায়েন্স ওয়ান দলের হয়ে খেলে বিপিসিএলের বিরুদ্ধে মাত্র ৫৫ বলে অপরাজিত ১৫৮ রানের ইনিংস খেলে হইচই ফেলে দিয়েছেন। নবী মুম্বাইতে হার্দিক পাণ্ডিয়ার এই ঝোড়ো ইনিংসের সৌজন্যে রিলায়েন্স ওয়ান দল ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৩৮ রান করে। পাণ্ডিয়া নিজের ইনিংসে ২০টি ছক্কা মারেন। এই ইনিংসে তার স্ট্রাইকরেট থেকছে ২৮৭.২৭।

মাত্র ১৪ রান নিলেন সিঙ্গলস

ভিডিও: হার্দিকের ঝোড়ো ইনিংস, ২০টি ছক্কার সাহায্যে ৫৫ বলে করলেন ১৫৮ রান 2

পাণ্ডিয়া এই ইনিংসে মাত্র ১৪টি রান সিঙ্গলস হিসেবে নিয়েছেন, বাকি সমস্ত রানই তিনি বাউন্ডারি ওভার বাউন্ডারির সাহায্যে করেছেন। হার্দিক পাণ্ডিয়ার দল রিলায়েন্স ওয়ান এই টুর্নামেন্টে সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারত পেট্রোলয়াম কোম্পানি লিমিটেড (বিপিসিএল) এর মুখোমুখি হয়। এই ম্যাচে রিলায়েন্সের ওপেনার আনমোলপ্রীত সিং আর শিখর ধবন ক্রমশ ৪ আর ৩ রান করে আউট হন। হার্দিক যখন ব্যাট করতে নামেন তখন তাদের স্কোর ছিল ১০/২, ক্রিজে পা রাখতেই হার্দিক রানের বন্যা বইয়ে দেন।

ভারতীয় দলে ফিরে আসার দাবী মজবুত

ভিডিও: হার্দিকের ঝোড়ো ইনিংস, ২০টি ছক্কার সাহায্যে ৫৫ বলে করলেন ১৫৮ রান 3

চোট থেকে প্রত্যাবর্তন করা ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া এর আগে মঙ্গলবার ৩৯ বলে ১০৫ রানের বিস্ফোরক ইনিংস খেলার পর পাঁচটি উইকেটেও নিয়েছিলেন। পান্ডিয়ার এই দুর্দান্ত প্রদর্শনে রিলায়েন্স ওয়ান ডিওয়াই পাটিল টি-২০ কাপে সিএজি দলকে ১০১ রানের ব্যবধানে হারিয়ে দেয়। পাণ্ডিয়া পাঁচ মাসে আগে চোট পেয়েছিলেন। যারপর লণ্ডনে তার অপারেশন হয়। এই মুহূর্তে তিনি নিজের বিধ্বংসী ফর্মে ভারতীয় দলে নির্বাচিত হওয়ার দাবী পেশ করেছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানোডে সিরিজের জন্য দল নির্বাচিত হবে। তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ ১২ মার্চ থেকে শুরু হবে।

দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *