বাবার মৃত্যুর পর আগেবী হলেন হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় করলেন এই আবেগী পোষ্ট

১৬ জানুয়ারী শনিবার ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য এক ভীষণই খারাপ খবর আসে। শনিবার ভারতীয় দলের ২ তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আর ক্রুণাল পাণ্ডিয়ার বাবা প্রয়াত হয়েছেন। পাণ্ডিয়া ব্রাদার্সের বাবা হার্টঅ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে। এই খবরে সমস্ত ক্রিকেট জগত শোকতপ্ত।

দ্রুত বাড়ি ফিরলেন দুই ভাই

বাবার মৃত্যুর পর আগেবী হলেন হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় করলেন এই আবেগী পোষ্ট 1

বরোদার হয়ে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি খেলা ক্রুণাল পাণ্ডিয়া বায়ো বাবলের সুরক্ষা ছেড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছেন। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়া মুম্বাইতেই ছিলেন, এই কারণে তিনিও দ্রুত চার্টার্ড প্লেন ধরে বাড়িতে ফিরে আসেন। এর মধ্যে হার্দিক পাণ্ডিয়া নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের বাবার প্রতি একটি আবেগী পোষ্ট করেছেন, যার মধ্যে তিনি নিজের সফলতার সম্পুর্ণ শ্রেয় নিজের বাবাকেই দিয়েছেন।

তোমাকে হারানো আমার জীবনের সবচেয়ে কঠিন বিষয়

বাবার মৃত্যুর পর আগেবী হলেন হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় করলেন এই আবেগী পোষ্ট 2

হার্দিক পাণ্ডিয়া নিজের বাবার উদ্দেশ্যে পোষ্ট করে লেখেন, “আমার ড্যাডি আর আমার হিরো, তোমাকে হারানো আমার জীবনের সবচেয়ে কঠিন বিষয়গুলির মধ্যে একটি। কিন্তু তুমি আমাদের এত বড়ো স্মৃতি রেখে গিয়েছো যে আমরা কেবল তোমার হাসি মুখের কল্পনা করতে পারি। তোমার ছেলেরা যেখানে দাঁড়িয়ে রয়েছে, সেটা তোমার কারণেই, তোমার মেহনত, তোমার আত্মবিশ্বাস আর তুমি সবসময়ই হাসিখুশি ছিলে।

তোমাকে ছাড়া বাড়িটা কম আনন্দদায়ক হবে

বাবার মৃত্যুর পর আগেবী হলেন হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় করলেন এই আবেগী পোষ্ট 3

হার্দিক পাণ্ডিয়া আগে নিজের পোষ্টে লেখেন, “তোমাকে ছাড়া এই বাড়িটা কম আনন্দদায়ক হবে। আমরা তোমাকে ভালোবাসি আর সবসময় বাসব। তোমার নাম সবসময় শীর্ষ থাকবে, কিন্তু আমি একটা কথা জানি, তুমি আমাদের একইরকমভাবে উপর থেকে দেখছো, যেভাবে তুমি এখানে থাকতে দেখতে। তোমার আমাদের নিয়ে গর্ব ছিল কিন্তু ড্যাডি আমাদের সকলের এই নিয়ে গর্ব রয়েছে যে তুমি নিজের জীবন বেঁচেছো। যেমন আমি কাল তোমাকে বলেছি এখন আমার রাজা শান্তিতে বিশ্রাম নাও। আমি তোমাকে নিজের জীবনে প্রত্যেকদিন স্মরণ করব, লাভ ইউ ড্যাডি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *