IPL 2022: সন্জু স্যামসনকে আউট করতে স্ট্যাম্পের কোমর ভাঙ্গলেন হার্দিক ! আতকে উঠলেন মাঠে উপস্থিত খেলোয়াড়রা 1

হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্সের (জিটি) অধিনায়ক হয়ে এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) (আইপিএল 2022) চলতি মরসুমে মাঠে নেমেছেন। আর নতুন দলের জার্সি গায়ে চাপাতেই পুরানো দিনের মতো দেখাচ্ছে তাকে৷ তৃহস্পতিবার তিনি প্রথমে IPL-2022-এর ২৪তম ম্যাচে রাজস্থান রয়্যালসের (RR) বিরুদ্ধে ব্যাট নিয়ে ঝড় তোলেন এবং তারপর ফিল্ডিংয়ে বিস্ময়কর করতে গিয়ে প্রতিপক্ষ দলের অধিনায়ক সঞ্জু স্যামসনকে রান আউট করেন। আর তাতেই ঘটল এক বিস্ময়কর ঘটনা।

এটি লক্ষণীয় যে অধিনায়ক হার্দিক পান্ডিয়া (অপরাজিত ৮৭) এবং অভিনব মনোহরের (৪৩) মারকুটে ইনিংসের কারণে, গুজরাট টাইটানস (জিটি) ডিওয়াই পাতিল স্পোর্টস একাডেমিতে রাজস্থান রয়্যালসের (আরআর) সামনে ১৯৩ রানের লক্ষ্য রাখে। গুজরাট ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান করে। দলের হয়ে অধিনায়ক হার্দিক ও অভিনব মনোহর ৫৫ বলে ৮৬ রানের দুর্দান্ত জুটি গড়েন। রাজস্থানের হয়ে একটি করে উইকেট নেন যুজবেন্দ্র চাহাল, কুলদীপ সেন ও রিয়ান পরাগ। এ দিনের এই জয়ের পর ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে উঠে গেল গুজরাট।

ঘটনাটা কী?

IPL 2022: সন্জু স্যামসনকে আউট করতে স্ট্যাম্পের কোমর ভাঙ্গলেন হার্দিক ! আতকে উঠলেন মাঠে উপস্থিত খেলোয়াড়রা 2

রাজস্থানের ইনিংসের ২৮তম ওভারে এই ঘটনা ঘটেছে। লকি ফার্গুসন ১৫০ কিলোমিটারের বেশি গতিতে বলটি করেছিলেন। সঞ্জু স্যামসন বল মিড অফে ড্রাইভ করে রানের জন্য ছুটে যান। কিন্তু হার্দিক পান্ডিয়া যে তার চেয়েও দ্রুত হয়ে উঠবেন তা তার ধারণা ছিল না। হার্দিক, বল ধরার পরে, একক অ্যাকশনে নন-স্ট্রাইকিং এন্ডে বল ছুড়ে দেন এবং বলটি মিডল স্টাম্পে আঘাত করে। এখানে সঞ্জু স্যামসন কেবল রানআউট হয়েছিলেন, তবে তাকেও ফ্রেমে দেখা যায়নি।

স্টাম্পের দফারফা !

IPL 2022: সন্জু স্যামসনকে আউট করতে স্ট্যাম্পের কোমর ভাঙ্গলেন হার্দিক ! আতকে উঠলেন মাঠে উপস্থিত খেলোয়াড়রা 3

এই ঘটনার পর দেখা যায়, হার্দিকের জোরে থ্রোয়ের কারণে স্টাম্পটি দু’টুকরো হয়ে ভেঙে গেছে। মন্তব্যকারীরা হাসাহাসি করে হার্দিকের প্রশংসা করেন। এর ঘটনার কারণে কিছুক্ষণের জন্য বন্ধ ছিল ম্যাচ। আম্পায়াররা একটি নতুন স্টাম্পের জন্যআবেদন জানান এবং এটি ঠিক করার পরে, ম্যাচটি আবার শুরু হতে পারে। এই সময় হার্দিক ও তার সঙ্গীদের আনন্দ করতে দেখা যায়। তারা জানতো সেই সময় সঞ্জু স্যামসনের এই উইকেট কতটা গুরুত্বপূর্ণ।

দেখে নিন এই ভিডিও:

Read More: IPL 2022: যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মার সঙ্গে এটা কী করলেন ক্রিকেটার রিয়াল পরাগ !! ভিডিও দেখে উত্তাল নেটিজেনরা

Leave a comment

Your email address will not be published.