অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে হরভজন সিং করলেন বড়ো দাবি, বললেন…

বিশ্বকাপ জয়ী তারকা অফ স্পিনার হরভজন সিং তরুণ জোরে বোলার টি নটরাজনের জমিয়ে প্রশংসা করেছেন। হরভজন নিজের একটি অয়ানে বলেছেন যে নটরাজনের কাছে দলের একজন প্রধান বোলার হয়ে ওঠার সম্পূর্ণ ক্ষমতা রয়েছে। হরভজন একই সঙ্গে টেস্ট সিরিজের আগে একটি বড়ো দাবিও করেছেন

টেস্টে নটরাজনের ওখানে থাকায় ফায়দা- হরভজন সিং

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে হরভজন সিং করলেন বড়ো দাবি, বললেন… 1

ইন্ডিয়া টুডের সঙ্গে একটি ইন্টারভিউ চলাকালীন ভারতীয় বোলিংয়ের ব্যাপারে জিজ্ঞাসা করায় হরভজন সিং বলেন যে, “আমি টি নটরাজনের জন্য ভীষণই খুশি, আমি চাই যে টেস্ট সিরিজের জন্য ও দলের সঙ্গে থেকে যাক আর নেটে দলকে সাহায্য করুক। টি নটরাজনকে একজন বিকল্প হিসেবে মাঠে নামানো হয়েছিল। এরপর ই ২৯ বছর বয়সী তরুণ জোরে বোলার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ভীষণই ভালো প্রদর্শন করে। যে কারণে ভারতীয় দলকে ঘরের দল অস্ট্রেলিয়ার সামনে বেশ কয়েকবার শক্তিশালী দেখিয়েছে। টেস্ট সিরিজ চলাকালীন ও নেটেও দলের জন্য যথেষ্ট উপযোগী প্রমানিত হতে পারে। যার ফায়দা দল প্রধান ম্যাচেও পেতে পারে”।

সীমিত ওভারের ক্রিকেটে প্রভাবশালী নটরাজন

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে হরভজন সিং করলেন বড়ো দাবি, বললেন… 2

হরভজন সিংয়ের এই বয়ান টি-২০ সিরিজে অস্ত্রেলিয়ার বিরুদ্ধে ভারতের ২-১ ফলাফলে সিরিজ জয়ের পর এসেছে। নটরাজন ৩ ম্যাচের টি-২০ সিরিজে মোট ৬টি উইকেট নিয়েছেন। নটরাজন সিরিজে দুই দলের বাকি বোলারদের চেয়ে বেশি উইকেট নিয়েছেন। ৩ ম্যাচে নটরাজনের ইকোনমি রেট ছি ৬.৯১। নিজের কেরিয়ারের প্রথম ওয়ানডে ম্যাচে তিনি ২টি উইকেট নিয়ছিলেন। এরপর নটরাজন টি-২০ সিরিজেও দুর্দান্ত বোলিং প্রদর্শন করেন।

শ্রেয় পাওয়ার দাবীদার এই ২৯ বছর বয়সী তরুণ- ভাজ্জি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে হরভজন সিং করলেন বড়ো দাবি, বললেন… 3

এরপর হরভজন ইন্টারভিউতে আগে নটরাজনের আরও প্রশংসা করে বলেছেন যে, “হ্যাঁ ও সত্যিই দারুণ ক্রিকেট খেলেছে। একজন রিপ্লেসমেন্ট হিসেবে মাঠে যাওয়া আর এত ভালো প্রদর্শন করার পর ওকে অবশ্যই শ্রেয় দেওয়া উচিত। এটা আপনারাও জানেন যে ওর কাছে ক্ষমতা রয়েছে যার সাহায্যে ও আগামি সময়ে দলের একজন প্রধান আর গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠতে পারে। আমি ওর বোলিং স্কিলস দেখে যথেষ্ট প্রভাবিত হয়েছি। সেই সঙ্গে ভবিষ্যতে নটরাজনের মধ্যে ভবিষ্যতের ভালো বোলার হয়ে ওঠার সম্ভাবনাকে অস্বীকার করা যাবে না। ওর বোলিং একটা ধারাবাহিকতা রয়েছে যা দেখা সত্যিই একটা সুখের অনুভব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *