এই ক্রিকেটারকে ভারতের জার্সিতে দেখতে চান হরভজন সিং 1

সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে সীমিত ওভারের খেলায় দুরন্ত ইনিংস খেলার মধ্যে দিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন সুর্য কুমার যাদব। সম্প্রতি তার হয়ে সুর তুললেন হরভজন সিং। তার বক্তব্য , এমন ধারাবাহিক ছন্দ বজায় রাখা এমন ক্রিকেটার এখনো কি করে সুযোগ পাননা জাতীয় দলে। মুম্বাইয়ের সুর্যকুমার যাদব বর্তমানে ব‍্যাস্ত বিজয় হাজারে ট্রফিতে প্রতিনিধিত্ব করতে।গতবারের চ‍্যাম্পিয়ান মুম্বাই সম্প্রতি ছত্তিশগড়ের বিপক্ষে হারের মুখোমুখি হয়েছিল একটি হাই – স্কোরিং ম‍্যাচে।

এই ক্রিকেটারকে ভারতের জার্সিতে দেখতে চান হরভজন সিং 2

সেদিন টসে জিতে প্রথমে ব‍্যাটিং করে মুম্বাই তোলে ৫০ ওভার শেষে ৩১৭/৫ ।দারুণ খেলেন আদিত‍্য তারে (৯০), যশাবি যশোয়াল (৪৪) এবং শ্রেয়স আইয়ার ( ৫০), যদিও পরবর্তী সময়ে জ্বলে ওঠেন সুর্যকুমার যাদব।

ম‍্যাচের ৪২ তম ওভারে খেলতে নামেন যাদব।খেলেন ৩১ বলে ৮১ রানের ঝোড়ো ইনিংস।ইনিংসে আছে আটটা চার এবং ছয়টি ছয়।স্ট্রাইক রেট ২৬১.২৯।এমন ইনিংসের পর যাদবের হয়ে সুর তোলেন হরভজন।তার বক্তব্য , এমন খেলা বজায় রাখতে পারলে যাদবের জাতীয় দলে সুযোগ পাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

এই ক্রিকেটারকে ভারতের জার্সিতে দেখতে চান হরভজন সিং 3

এবিষয়ে ভাজ্জি টুইটে লেখেন, ” কেনো জানিনা ও ( যাদব) সুযোগ পাচ্ছে না ঘরোয়া ক্রিকেটে এতপরিমানে রান করে ,তবে পরিশ্রম করে যাও তবে পরিশ্রম করে যাও তোমার সময় আসবেই”।

বছর ২৯ এর সুর্য, ইতিমধ্যে খেলেছেন ৭২ টি প্রথম শ্রেণীর ম‍্যাচ।৭৮ টি লিস্ট এ ম‍্যাচ এবং ১৩৮ টি টোয়েন্টি।তিনক্ষেত্রে তার রানসংখ‍্যা যথাক্রমে ৪,৮৪৮,২,০৮১ এবং ২,৬২০।আইপিএলের খুব পরিচিত মুখ যাদব খেলেছেন কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।করেছেন ১,৫৪৮ রান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *