ভারতীয় বোলারদের মাথায় চাপছে ফিল্মের ভুত, ইরফান পাঠানের পর এখন হরভজনকে দেখা যাবে এই ফিল্মে

অভিজ্ঞ ভারতীয় স্পিনার হরভজন সিং সম্প্রতিই দ্য হাণ্ড্রেড এর খেলোয়াড়দের ড্রাফটসে নিজেকে পঞ্জীকৃত করার পর এখন মিডিয়াকে আরেকটি খবরও তুলে দিয়েছেন। তারকা স্পিনার এশিয়া কাপ ২০১৬র পর থেকে ভারতের হয়ে খেলেননি, এই অবস্থায় এখন তিনি ক্রিকেটের গলি ছেড়ে ফিল্মের রাস্তায় হাঁটতে চলেছেন। তার বন্ধু ইরফান পাঠানকেও এখন তামিল ফিল্মে অভিনয় করতে দেখা যাবে।

ভারতীয় বোলার এখন ফিল্মে পরীক্ষা করবেন ভাগ্য

ভারতীয় বোলারদের মাথায় চাপছে ফিল্মের ভুত, ইরফান পাঠানের পর এখন হরভজনকে দেখা যাবে এই ফিল্মে 1

টার্বোনেটর নামে জনপ্রিয় অফ স্পিনার হরভজন সিং জনপ্রিয় অভিনেতা সন্তানমের ফিল্ম ‘ডিকীলুনা’ তে কাজ করবেন। হরভজন সিং তামিলনাড়ুর প্রতি নিজের ভালবাসাকে এক নতুন স্তরে নিয়ে যাওয়ার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত, এই কারণে তাকে এখন তামিল ফিল্মে অভিনয় করতে দেখা যাবে। তিনি নিজের প্রদর্শন আর তামিলে তাদের সঙ্গে কথাবার্তা বলার ধরণের কারণে সমর্থকদের মধ্যে যথেষ্ট লোকপ্রিয় হয়ে গিয়েছেন। টাইমস অফ ইন্ডিয়ার মতে, এই ফিল্মের সন্তানম প্রধান অভিনেতা হবেন আর এই ফিল্মে একটি ট্রিপল অ্যাকশন ভূমিকা পালন করবেন। কেজেআর স্টুডিয়ো দ্বারা নির্মিত, কার্তিক যোগী দ্বারা নির্দেশিত এই ফিল্মের শুটিং নভেম্বরে শুরু হতে চলেছে। ফিল্ম এপ্রিল ২০২০তে সিনেমা হলে আসার জন্য প্রস্তুত হবে। ফিল্মের নির্মাতারা হরভজন সিংয়ের ফিল্মে শামিল হওয়ার খবরের খোলসা করার জন্য টুইটারে পোষ্ট করে লিখেছেন।

হরভজন এমনটা করেছেন সমর্থকদের ধন্যবাদ

ভারতীয় বোলারদের মাথায় চাপছে ফিল্মের ভুত, ইরফান পাঠানের পর এখন হরভজনকে দেখা যাবে এই ফিল্মে 2

এই তামিল ফিল্ম ফিল্মের নির্মাতারা মঙ্গলবার একটি বিজ্ঞপ্তিতে বলেছেন, “হরভজন সিংয়ের ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে”। এর মধ্যে হরভজন সিংও তামিলে একটি টুইট করে নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি টুইট করে লিখেছেন, “তামিলনাড়ুর মাটি থেকে থালাইভা, থালা আর থালাপতি বেরিয়েছে”। তার ঈশারা তামিল সুপারস্টার রজনীকান্ত, অজিত আর বিজয়ের দিকে ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *