সতীর্থ কুলদীপের খারাপ সময়ে পাশে দাড়ালেন হরভজন সিং 1

টিম ইন্ডিয়ার স্পিনার কুলদীপ যাদব দীর্ঘদিন ধরে খারাপ ফর্ম নিয়ে লড়াই করে যাচ্ছেন। এই কারণেই জাতীয় দল ছাড়াও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল কলকাতা নাইট রাইডার্সও প্লেয়িং ইলেভেনে জায়গা পাচ্ছেন না। সিনিয়র স্পিনার হরভজন সিং কেকেআর দলে যোগ দিয়েছেন, আর ভাজ্জি এখন কুলদীপ যাদবের সমর্থনে এসেছেন।

সতীর্থ কুলদীপের খারাপ সময়ে পাশে দাড়ালেন হরভজন সিং 2

চাইনাম্যান বোলার, যিনি একসময় ভারত এবং কলকাতা নাইট রাইডার্স আক্রমণাত্মক দলের অন্যতম প্রধান সদস্য ছিলেন, তিনি সম্প্রতি ফর্ম নিয়ে লড়াই করেছেন এবং প্লেয়িং একাদশে নিয়মিত জায়গা পাচ্ছেন না। হরভজন তাঁর নাইট রাইডার্স সতীর্থকে সমর্থন জানিয়ে বলেছিলেন, “কুলদীপের বোলিংয়ে আমি কোনও সমস্যা দেখছি না। তিনি টিম ইন্ডিয়া এবং কেকেআরের হয়ে ম্যাচ বিজয়ী হয়েছেন। আমি নিশ্চিত তিনি কলকাতা নাইট রাইডার্সের পক্ষে এবং পরে টিম ইন্ডিয়ার হয়েও ভাল পারফরম্যান্স করবেন।“

সতীর্থ কুলদীপের খারাপ সময়ে পাশে দাড়ালেন হরভজন সিং 3

কেকেআর তাদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে পরাজিত করেছিল এবং আজ দলটি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে পরাজয়ের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সকে। কেকেআর মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাদের জয়ের গতি বজায় রাখতে সক্ষম হবে কিনা, বা রোহিত শর্মা এবং কোম্পানি এই ম্যাচটি দিয়ে ফিরে আসবে কিনা, সেটি দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *