IPL 2022: KKR-এর এই খেলোয়াড়ের মুরিদ হলেন হরভজন সিং, বললেন এই কথা !! 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং এবং ইরফান পাঠান স্বীকার করেছেন যে আইপিএলে (IPL 2022) কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) যে এবার লিগ তালিকার ওপরের দিকে রয়েছে, তার সিংহভাগ কৃতিত্ব হল দলের এক ফাস্ট বোলারের দুর্দান্ত বোলিং। এই মুহুর্তে তিনি তার জীবনের সেরা ফর্মে রয়েছেন। উমেশ কেকেআরের হয়ে ১০ উইকেট নিয়েছেন এবং রাজস্থান রয়্যালস স্পিনার যুজবেন্দ্র চাহালের পরে টুর্নামেন্টে দ্বিতীয় শীর্ষস্থানীয় উইকেট শিকারী।

কেকেআর-এর জন্য ইতিবাচক পরিবেশ তৈরি করছে

IPL 2022: KKR-এর এই খেলোয়াড়ের মুরিদ হলেন হরভজন সিং, বললেন এই কথা !! 2

হরভজন সিং বলেছেন, ” সিজনের শুরুতে টিম ম্যানেজমেন্ট তাকে বড় ভূমিকা দেয়নি কারণ তার আসল সম্ভাবনা কী তা তার সম্পর্কে কেউ জানত না, কিন্তু এখন সে তার প্রতিভা দেখাচ্ছে এবং নিজেকে প্রমাণ করেছে। সে যা করছে তা দেখে সত্যিই ভালো লাগছে। ” এই বিষয়ে হরভজনের মতামতকে সমর্থন করে ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ইরফান পাঠান বলেছেন যে আইপিএলের এই মরসুমে নিজেকে প্রমাণ করতে বদ্ধপরিকর এই ফাস্ট বোলার।

উমেশ যাদবকে দেখে মুগ্ধ হরভজন

IPL 2022: KKR-এর এই খেলোয়াড়ের মুরিদ হলেন হরভজন সিং, বললেন এই কথা !! 3

ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং বিশ্বাস করেন যে এহেন উমেশ যাদব এই বছর তার পারফরম্যান্স দিয়ে বিশ্বকে দেখিয়ে দিচ্ছেন যে তিনি কী করতে সক্ষম। স্টার স্পোর্টসের একটি ক্রিকেট লাইভ পর্বে হরভজন বলেছেন, ”এই আইপিএল মরশুমে উমেশ যেভাবে পারফর্ম করেছে তা অবিশ্বাস্য। তিনি তার জীবনের সেরা পর্বে আছেন। এই মরসুমে উমেশের পারফরম্যান্স আশ্চর্যজনক এবং তিনি পার্পল ক্যাপ জয়ের সবচেয়ে বড় প্রতিযোগীও।”

ভক্ত হয়ে গেলেন ইরফান পাঠানও

IPL 2022: KKR-এর এই খেলোয়াড়ের মুরিদ হলেন হরভজন সিং, বললেন এই কথা !! 4

ইরফান বলেন, “উমেশ যাদবের অনেক ধরনের বল আছে। তিনি আউটসুইং এবং ইনসুইং বোলিং করছেন এবং তার ছন্দ নিখুঁত। আইপিএল ২০২২ মেগা নিলামের প্রথম দিনে তিনি অবিক্রিত ছিলেন এবং তারপর কেকেআর এই ফাস্ট বোলারকে চার বেস প্রাইসে কিনে তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করে। উমেশ অবশ্যই এটি অনুভব করেছেন এবং তাই তিনি নিজেকে প্রমাণ করতে বদ্ধপরিকর। এই মরশুমে তিনি কেকেআরের সেরা স্ট্রাইক বোলার হয়ে উঠেছেন।”

Leave a comment

Your email address will not be published.