এশিয়াকাপ দলে এই ভারতীয় খেলোয়াড় জায়গা না পাওয়ায় ক্ষুব্ধ হরভজন, বললেন প্রত্যেক খেলোয়াড়ের জন্য আলাদা নিয়ম

এশিয়া কাপের জন্য হওয়া ভারতীয় দলের নির্বাচনে ময়ঙ্ক আগরওয়ালের নাম শামিল নেই। যদিও ময়ঙ্ক গত বেশ কিছু সময় ধরে লাগাতার রান করে চলেছেন। যা নিয়ে প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন। এশিয়া কাপের জন্য নির্বাচিত দলের অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে।

ময়ঙ্কের নাম দল থেকে গায়েব হওয়ায় ক্ষুব্ধ হলেন হরভজন
এশিয়াকাপ দলে এই ভারতীয় খেলোয়াড় জায়গা না পাওয়ায় ক্ষুব্ধ হরভজন, বললেন প্রত্যেক খেলোয়াড়ের জন্য আলাদা নিয়ম 1
একজন ব্যাটসম্যানকে দলে জায়গা পাওয়ার জন্য যা করার দরকার প্রায় তার সমস্ত কিছুই ময়ঙ্ক আগরওয়াল করছেন। ইংল্যান্ড সফরে নির্বাচিত না হওয়ার পর আশা করা হচ্ছিল যে ময়ঙ্কের নির্বাচন এশিয়া কাপের জন্য হতে পারে। কিন্তু এমনটা হয় নি।

আরও একবার ময়ঙ্কের নির্বাচিত না হওয়া হরভজন সিং মেনে নিতে পারেন নি। তিনি টুইট করে পার্শিয়ালটি করার অভিযোগ জানিয়ে লিখেছেন, “ময়ঙ্ক আগরওয়াল কোথায়? লাগাতার রান করার পরও ওকে দলে দেখছি না। এমন মনে হচ্ছে আলাদা আলাদা খেলোয়াড়দের জন্য আলাদা আলাদা নিয়ম”।

ময়ঙ্ক করছেন লাগাতার রান

ময়ঙ্কের ব্যাট লাগাতার রান করে চলেছে। গত ঘরোয়া মরশুমে তিনি সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান ছিলেন। এরপরও তার প্রদর্শন চালু রয়েছে। সম্প্রতি ময়ঙ্ক ইন্ডিয়া বি র হয়ে খেলে ১২৪ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে ভারত এ আর অস্ট্রেলিয়া এর মধ্যে হওয়া দুটি বেসরকারী টেস্ট ম্যাচের সিরিজ খেলা হচ্ছে। যার প্রথম ম্যাচে ময়ঙ্ক ৪৭ এবং ৮০ রানের ইনিংস খেলেন। ময়ঙ ৪৩টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন এখনও পর্যন্ত যেখানে ৫০.৩২ গড়ে তিনি ৩৩৭২ রান করেছেন। এর মধ্যে তার ব্যাট থেকে বেরিয়েছে ৮টি সেঞ্চুরি এবং ১৮টি হাফ সেঞ্চুরি। ময়ঙ্কের সর্বোচ্চ রান অপরাজিত ৩০৪।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *