সৌরভ গাঙ্গুলি

ভারতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার হরভজন সিংয়ের একটি ট্য়ুইটকে কেন্দ্র করে জব্বর কাণ্ড হয়েছে। ব্য়াপারটা অবশ্য়ই মজাদার। আর তা অন্য় কেউ নয়। আমাদের প্রিয় দাদা করেছেন। আসলে বাঙালি কি না, আমাদের তো এমনটা হয়েই থাকে। ছেলে-মেয়ে যাই হোক না কেন, আমাদের বাংলায় ওভাবে লিঙ্গঅনুযায়ী কাউকে উল্লেখও করা হয় না, আবার ডাকাও হয় না। দাদা সেটাই করে বসলেন।

বলিউড অভিনেত্রী স্ত্রী গীতা বশরাকে নিয়ে গত সোমবার (২০ নভেম্বর) অমৃতসরের স্বর্ণ মন্দিরে গিয়েছিলেন ভাজ্জি। তো সেখানে স্বস্ত্রীক একটি ছবি তোলেন। গীতার কোলে তাঁদের ছোট্টো মেয়ে হিনায়া হীর প্লাহা। একেবারে আর-পাঁচটা দম্পতীর মতো পারিবারিক ছবি। ছবিটি দেখে যে কারওরই ভালোলাগবে। ওই ছবিটি ভাজ্জি ট্য়ুইট করেন। ছবির সঙ্গে তিনি লেখেন, সতনাম শ্রী ওয়াহেগুরুজ… সবনু খুশ তে তন্দুরস্ত রাখনা মালিক (সবাইকে হাসিখুশি আর সুস্থ রেখো ইশ্বর)। ট্য়ুইটে স্ত্রীকে ট্য়াগও করেছেন তিনি।

ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ওই ট্য়ুইটি দেখার পর নিজের স্নেহ জানাতে তাতে মন্তব্য় করেন পাল্টা ট্য়ুইট করে। বেটা বহুত সুন্দর হ্য়ায় ভাজ্জি…বহুত প্য়ায়ার দেনা (তোর ছেলে খুব সুন্দর ভাজ্জি…অনেক ভালোবাসা দিস)।

ট্য়ুইট করার পর দাদা বুঝতে পারেন একটা গোলমাল পাকিয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে আবার একটি ট্য়ুইট করেন, মাফ করনা বেটি বহুত সুন্দর হ্য়ায় (ভুল হয়ে গিয়েছে, মেয়ে খুব সুন্দর…বুড়ো হয়ে যাচ্ছি ভাজ্জি)।

সৌরভ জমানাতেই ভারতীয় দলের আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন ভাজ্জি। বহুম্য়াচে ভারতকে জেতানোর পাশাপাশি দাদার ভারতীয় দলে বড় ভরসা হয়ে উঠেছিলেনও। সুযোগ পেলেই সৌরভকে এরজন্য় বারবার কৃতজ্ঞতা জানিয়ে থাকেন ভাজ্জি। প্রিয় দাদার কাছ থেকে স্নেহভরা ট্য়ুইট পেয়ে হরভজন পাল্টা ট্য়ুইট করে ধন্য়বাদ জানিয়েছেন, দাদা তোমার আশীর্বাদের জন্য় ধন্য়বাদ…সানাকে আমার ভালোবাসা দিও। আশা করি, তোমার সঙ্গে তাড়াতাড়ি দেখা হবে।

SHARE

আরও পড়ুন

ট্রল হবার পর, মুখ খুললেন দিন্দা; হেটার্সদের উদ্দেশ্যে দিলেন যোগ্য জবাব!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে হওয়া গত ম্যাচে সেই সমস্ত কিছুই দেখতে পাওয়া গিয়েছে...

জয়ের পর রিয়ান পরাগের জন্য এই কথা বলে ভারতীয়দের হৃদয় জিতলেন স্মিথ

জয়ের পর রিয়ান পরাগের জন্য এই কথা বলে ভারতীয়দের হৃদয় জিতলেন স্মিথ
আইপিএল ২০১৯ হওয়া ৪৩ তম ম্যাচে রাজস্থান রয়্যালস ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রিয়ান পরাগ (৩১...

ম্যান অফ দ্যা ম্যাচ নিয়ে বরুণ অ্যারণ তার সতীর্থ রাহানে করলেন তিরস্কার

ম্যান অফ দ্যা ম্যাচ নিয়ে বরুণ অ্যারণ তার সতীর্থ রাহানে করলেন তিরস্কার
জোরে বোলার বরুণ অ্যারণের দুর্দান্ত জোরে বোলিংয়ের সৌজন্যে রাজস্থান রয়্যালস আইপিএলের ৪৩তম ম্যাচে কেকেআরকে ৩ উইকেটের ব্যবধানে...

হারের পর দীনেশ কার্তিক হলেন নিরাশ, নিজের খেলোয়াড়দের বললেন এই কথা

হারের পর দীনেশ কার্তিক হলেন নিরাশ, নিজের খেলোয়াড়দের বললেন এই কথা
আইপিএল আজ রোমাঞ্চকর ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের আরো একটি হার হয়েছে। তারা লাগাতার ৬টি ম্যাচ হেরে গিয়েছে।...

ম্যাচে হল মোত ৯টি রেকর্ড, কার্তিক আর রিয়ান পরাগ গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড

ম্যাচে হল মোত ৯টি রেকর্ড, কার্তিক আর রিয়ান পরাগ গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড
রাজস্থান রয়্যালসের দল আইপিএল ২০১৯ এর ৪৩তম ম্যাচে কেকেআরকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...