হনুমা বিহারি তার সর্বকালের প্রিয় ক্রিকেটারের হিসাবে কোন ভারতীয়কে বেছে নিলেন জানেন? 1

বিহারি রোহিত শর্মাকে সেরা ওয়ানডে ওপেনার বলেছেন। বিহারি ২০১৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক সহ ভারতের হয়ে নয়টি টেস্ট ম্যাচ খেলেছেন।
ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান হনুমা বিহারি ভারতীয় ব্যাটিংয়ের সেরা খেলোয়াড় শচীন টেন্ডুলকারকে সর্বকালের প্রিয় ক্রিকেটারকে বেছে নিয়েছেন।

হনুমা বিহারি তার সর্বকালের প্রিয় ক্রিকেটারের হিসাবে কোন ভারতীয়কে বেছে নিলেন জানেন? 2

বিহারী আজ শুরুর দিকে টুইটারে গিয়ে প্রশ্নোত্তর সেশনে ভক্তদের জড়িত করেছিলেন যেখানে তিনি তাঁর পছন্দের ওয়ানডে ওপেনার, তাঁর পছন্দের অধিনায়ক অন্যান্য বিষয়গুলির মতো প্রশ্নের উত্তর দিয়েছেন।

এরকম একটি প্রশ্নের জবাবে, ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান, যিনি ২০১৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে আত্মপ্রকাশ করেছিলেন, তিনি টেন্ডুলকারের উল্লেখ করেছিলেন, দাবি করেছিলেন যে মাস্টার ব্লাস্টার তাঁর প্রিয় ক্রিকেটার।

ভারতের হয়ে নয়টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ভারতের দলে ছিলেন বিহারি, তিনি সেরা অধিনায়ক হিসাবে মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলিকেও বেছে নিয়েছিলেন।
প্রথম ইনিংসে ইংল্যান্ডের বিপক্ষে অর্ধশতক হাঁকিয়ে টেস্টে অভিষেক হওয়া কাকিনাদা জন্মগ্রহণকারী এই ব্যাটসম্যান। এখনও অবধি তার ছোট ক্যারিয়ারে, বিহারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি সেঞ্চুরি সহ নয়টি ম্যাচ থেকে ৩।।৮০ গড়ে ৫৫২ রান করেছেন।

সবচেয়ে কঠিন স্পিনার হিসাবে তিনি যে পরিস্থিতি জুড়ে এসেছেন, বিহারি তার সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনকে বেছে নিয়েছিলেন। অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভালকে তার প্রিয় মাঠ হিসাবে বেছে নিয়েছিলেন।

হনুমা বিহারি তার সর্বকালের প্রিয় ক্রিকেটারের হিসাবে কোন ভারতীয়কে বেছে নিলেন জানেন? 3

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন ব্যাটসম্যান বর্তমান ওপেনার রোহিত শর্মাকে সেরা ওয়ানডে ওপেনার হিসাবেও বেছে নিয়েছিলেন, শর্মা ও অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের মধ্যে কে ভালো বোধ করেছিলেন তা নিয়ে জিজ্ঞাসা করা হয়।

Leave a comment

Your email address will not be published.