বাবার মৃত্যু বদলে দিয়েছে গোটা জীবনটাই, সম্প্রতি সেই লড়াইয়ের গল্প শোনালেন হনুমা বিহারী 1

সদ‍্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে দুরন্ত পারফরম্যান্স এর পর রাতারাতি খবরের শিরোনামে উঠে এসেছিলেন হনুমা বিহারী। একটা শতরান এবং ৯৩ রানের ইনিংস এসেছিলো তার ব‍্যাট থেকে। তার পারফরম্যান্সের তীব্র প্রশংসা শোনা গেছে তার সতীর্থ এবং প্রাক্তন ক্রিকেটারদের কাছ থেকে। পরবর্তী সময়ে দলে তার জায়গা যে একপ্রকার পাঁকা তা বলাই বাহুল্য। ঘরোয়া ক্রিকেট থেকে আন্তর্জাতিক ক্রিকেট। সম্প্রতি এই গোটা জার্নিই গল্প শোনা গেলো বিহারীর মুখ থেকে।

বাবার মৃত্যু বদলে দিয়েছে গোটা জীবনটাই, সম্প্রতি সেই লড়াইয়ের গল্প শোনালেন হনুমা বিহারী 2

বরাবর তাকে সাপোর্ট দিয়ে এসেছেন এম এস কে প্রসাদ। এদিন তার প্রশংসায় মাতলেন বিহারী। পাশাপাশি জানিয়েছেন অন্ধ্রের ক্রিকেট কে উন্নতি করে তোলার বিষয়ে প্রায়শই তার সাথে কথা হয় প্রসাদের। ” প্রসাদ স‍্যার আমাকে অন্ধ্র দলে খেলার সুযোগ দেয়। এমনকি আমাদের দেখা হলেও আমরা বরাবর অন্ধ্রের ক্রিকেট ব‍্যবস্থার উন্নতির বিষয়ে আলোচনা করি ” মন্তব্য হনুমার।

বাবার মৃত্যু বদলে দিয়েছে গোটা জীবনটাই, সম্প্রতি সেই লড়াইয়ের গল্প শোনালেন হনুমা বিহারী 3

বাবার মৃত্যুর পর এক দারুণ কঠিন সময়ের মুখোমুখি হয়েছিল হনুমা। মুখোমুখি হন রুঢ় বাস্তবের সাথে। আর্থিক অবস্থা স্বচ্ছল না হওয়া সত্বেও যে তার মা তাকে বরাবর মানসিক শক্তি জুগিয়ে তার পাশে দাড়িয়েছেন এদিন তা জানান এই ক্রিকেটার। পাশে দাড়িয়েছে তার ক্রিকেট এ্যকাডেমি। ” বাবার মৃত্যুর পর আমরা হায়দ্রাবাদে চলে যাই। একদিকে বাবার মৃত্যু, আর আরেকদিকে আর্থিক অস্বচ্ছলতা। সব মিলিয়ে এক অদ্ভুত টানাপোড়েনের মধ্যে দিয়ে চলতে হয়েছিল আমাদের ” ।

বাবার মৃত্যু বদলে দিয়েছে গোটা জীবনটাই, সম্প্রতি সেই লড়াইয়ের গল্প শোনালেন হনুমা বিহারী 4

এর আগে একটি সাক্ষাৎকারে বিহারী বলেছিলেন,তার শতরানের ইনিংস দেখলে খুশী হতেন তার বাবা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *