IPL 2022 Final : উত্তেজনা, উদ্দীপনা ও আশা নিয়ে ফাইনালে এই একাদশ নিয়ে নামবে গুজরাট টাইটানস 1

আইপিএলের (IPL) ১৫তম মরসুম এখন শেষ হয়ে গেছে। এই মরসুমে আমরা অনেক দলের মধ্যে উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখতে পেয়েছি। ১০টি দল নিয়ে শুরু হওয়া এই যাত্রা এখন মাত্র দুটি দলের মধ্যে সীমাবদ্ধ। ২৯ মে ২০২২ রবিবার, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটানস (Gujarat Titans) এবং রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মধ্যে IPL 2022 এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ বছর দুই দলই তাদের পারফরম্যান্সে বেশ মুগ্ধ করেছে। গুজরাট টাইটানস যে উদ্দীপনা নিয়ে এই মরসুম শুরু করেছিল, সেই উৎসাহ ও উদ্দীপনা নিয়েই ফাইনালে উঠেছে। এই দলের প্রতিটি খেলোয়াড়ই কোনো না কোনো ম্যাচে নায়ক হিসেবে আবির্ভূত হয়েছেন। লিগ পর্বে সবচেয়ে বেশি ম্যাচ জিতে প্লে অফে প্রবেশের পর বাছাই পর্বের ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারিয়ে ফাইনাল খেলার টিকিট আগেই নিশ্চিত করেছিল দলটি। এমন পরিস্থিতিতে, গুজরাট টাইটান্সের একটাই লক্ষ্য প্রথমবারের মতো আইপিএল ২০২২-এর ফাইনালে জেতা। তাহলে, ফাইনালে জয়ের স্বপ্ন পূরণ করতে রাজস্থানের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়া কোন ১১ জন খেলোয়াড়ের বিরুদ্ধে বাজি ধরতে পারেন?

আইপিএল ২০২২ ফাইনাল GT বনাম RR : গুজরাট টাইটান্স সম্ভাব্য প্লেয়িং একাদশ

IPL 2022 Final : উত্তেজনা, উদ্দীপনা ও আশা নিয়ে ফাইনালে এই একাদশ নিয়ে নামবে গুজরাট টাইটানস 2

ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), শুভমান গিল, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ম্যাথু ওয়েড, ডেভিড মিলার, রাহুল তেওটিয়া, রশিদ খান, যশ দয়াল, আর সাই কিশোর, আলজারি জোসেফ, মহম্মদ শামি

রেকর্ড গড়ল গুজরাট টাইটানস

IPL 2022 Final : উত্তেজনা, উদ্দীপনা ও আশা নিয়ে ফাইনালে এই একাদশ নিয়ে নামবে গুজরাট টাইটানস 3

IPL 2022-এর নতুন দল, গুজরাট টাইটানস (GT বনাম RR) ইতিমধ্যেই প্রথম মরসুমে তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সমস্ত দলকে অবাক করেছে। এই দলটি আইপিএল ২০২২-এ অনেক রেকর্ড তৈরি করেছে, যার মধ্যে আমরা এখানে কিছু রেকর্ডের কথা বলছি।

  • এই মরসুমে সবচেয়ে বেশি গোল তাড়া করা প্রথম দল গুজরাট।
  • টার্গেট তাড়া করে চলতি মরসুমে সবচেয়ে বেশি ম্যাচ জেতা দল।
  • আইপিএলের যে কোনো এক মরসুমে টানা পাঁচ বা তার বেশি ম্যাচ জেতা প্রথম দল।
  • এই মরসুমে সবচেয়ে বেশি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের এক নম্বরে থাকা প্রথম দল।
  • গুজরাট হল প্রথম দল যারা প্রথম আইপিএল মরসুমে প্লে অফ থেকে ফাইনালে যাত্রা করেছে।

Leave a comment

Your email address will not be published.