IPL 2022, Video: রশিদ খানের ছক্কার বৃষ্টিতে রাগে ফেটে পড়লেন হায়দরাবাদের কোচ, ভিডিয়ো ভাইরাল

গুজরাট টাইটান্স আইপিএল ২০২২ এর ৪০তম ম্যাচ জিততে সফল হয় আর এই জয়ের সঙ্গেই তারা আবারও পয়েন্টস টেবিলে প্রথম স্থান দখল করেছে। এই জয়ের সম্পূর্ণ শ্রেয় রশিদ খানের। যতই এই স্পিনার একটিও উইকেট নিতে সফল না হোন কিন্তু নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে শেষ মুহূর্তে সানরাইজার্সের মুখ থেকে জয় গুজরাট শিবিরে ছিনিয়ে নিয়ে আসেন। রশিদ খান শেষ ওভারে জময়ে ছক্কা মারেন, যা দেখে সকলেই অবাক হয়ে যান, এমনকী হায়দরাবাদের স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরলীধরণও ডাগআউটে বসে নিজের মেজাজ হারিয়ে ফেলেন।

 

ছক্কার বৃষ্টি দেখে হায়দরাবাদের কোচ হারালেন মেজাজ

IPL 2022, Video: রশিদ খানের ছক্কার বৃষ্টিতে রাগে ফেটে পড়লেন হায়দরাবাদের কোচ, ভিডিয়ো ভাইরাল 1

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হওয়া আইপিএলের ৪০তম ম্যাচ গুজরাট টাইটান্স ৫ উইকেটে জিতে নিয়েছে। এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের ১৯৬ রান তাড়া করে গুজরাট টাইটান্সের শুরুটা যথেষ্ট ভাল হয়। ওপেনার ঋদ্ধিমান সাহা দুর্দান্ত ব্যাটিং করে হাফসেঞ্চুরি করে আউট হন। অন্যদিকে শেষ ওভারে মার্কো জনসনের বলে রশিদ খান ৩টি ছক্কা মেরে সানরাইজার্সের কাছ থেকে জয় ছিনিয়ে নেন।

রশিদ খান যখন ছক্কা মারতে শুরু করেন তো ডাগআউটে বসা সকলেই অবাক হয়ে যান। এমনকী সানরাইজার্সের স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরলীধরণও রশিদ খানের ছক্কা দেখে নিজের মেজাজ হারিয়ে ফেলেন আর নিজের চেয়ার থেকে তাকে উঠে দাঁড়িয়ে কিছু বলতে দেখা যায়। মুরলীর এই ভিডিয়ো ক্যামেরাবন্দী হয়ে যায় আর এখন এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে।

গুজরাট টাইটান্স জিতল নিজেদের সপ্তম ম্যাচ

IPL 2022, Video: রশিদ খানের ছক্কার বৃষ্টিতে রাগে ফেটে পড়লেন হায়দরাবাদের কোচ, ভিডিয়ো ভাইরাল 2

বুধবার অর্থাৎ ২৭ এপ্রিল খেলা হওয়া এই ম্যাচ গুজরাট টাইটান্স সানরাইজার্স হায়দরাবাদকে ৫ উইকেটে হারিয়ে দেয়। এই ম্যাচে রশিদ খানের ব্যাট থেকে শেষ ওভারে বেরনো ছক্কা দেখে সকলেই অবাক হন। অন্যদিকে সানরাইজার্সের তরফে দুর্দান্ত বোলিং করে উমরান মালিক ৫ উইকেট নিয়ে পার্পল ক্যাপের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসেন। সানরাইজার্সের তরফে উমরানই একমাত্র বোলার যিনি এই ম্যাচে উইকেট নিতে সফল হন, অন্যদিকে অন্য কোনো বোলার একটিও উইকেট নিতে পারেননি। গুজরাট টাইটান্সের হয়ে মহম্মদ শামিও এই ম্যাচে ৩ উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে টপ ৫ এ শামিল হয়ে গিয়েছেন। এই ম্যাচ জেতার পর গুজরাট টাইটান্স আরও একবার পয়েন্ট টেবিলে প্রথম স্থানে উঠে সেছে। গুজরাট এখনও পর্যন্ত ৮টি ম্যাচের মধ্যে ৭টি ম্যাচ জিতেছে আর একটি ম্যাচ হেরে ১৭ পয়েন্টস নিয়ে প্রথম স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.