IPL 2022: গুজরাট টাইটান্সের এই খেলোয়াড়ের প্রদর্শন দেখে খুশি ব্যাটিং কোচ কার্স্টেন, বললেন এই বিশেষ কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৫তম মরশুমে নতুন দল হিসেবে শামিল হওয়া গুজরাট টাইটান্সের প্রদর্শন ভীষণই প্রশংসাযোগ্য থেকেছে। গুজরাট টাইটান্স এই মরশুমে এখনও পর্যন্ত অনন্য প্রদর্শন করেছে আর সেই সঙ্গে তারা প্লে অফে জায়গা করে নেওয়া প্রথম দল হয়েছে। গুজরাট টাইটান্স এই মরশুমে এক আলাদাই মেজাজে প্রদর্শন করছে।

গুজরাট টাইটান্স দেখাচ্ছে দুর্দান্ত ছন্দ

IPL 2022: গুজরাট টাইটান্সের এই খেলোয়াড়ের প্রদর্শন দেখে খুশি ব্যাটিং কোচ কার্স্টেন, বললেন এই বিশেষ কথা 1

আইপিএলের এই মরশুমে গুজরাট টাইটান্স এখনও পর্যন্ত খেলা নিজেদের ১৩টি ম্যাচের মধ্যে ১০টি ম্যাচ জিতে ২০ পয়েন্টস নিয়ে প্রথম স্থানে রয়েছে। গুজরাট টাইটান্সের দলকে দেখে তাদের কাছ থেকে এই ধরণের প্রদর্শন আশা করা হয়নি। কিন্তু এই দল একটা ইউনিট হিসেবে বিশেষ প্রদর্শন করেছে। গুজরাট টাইটান্সের এই প্রদর্শনের জন্য হার্দিক পাণ্ডিয়া, শুভমান গিল, রশিদ খান, মহম্মদ শামি আর রাহুল তেওটিয়ার নাম বিশেষভাবে নেওয়া হচ্ছে।

সুযোগ পাওয়ার পর ঋদ্ধিমান সাহা করছেন বিশেষ প্রদর্শন

IPL 2022: গুজরাট টাইটান্সের এই খেলোয়াড়ের প্রদর্শন দেখে খুশি ব্যাটিং কোচ কার্স্টেন, বললেন এই বিশেষ কথা 2

এই খেলোয়াড়দের মধ্যে এমন একজন খেলোয়াড়ও রয়েছেন, যিনি ছুপা রুস্তম প্রমাণিত হয়েছেন আর শুরুর ৫টি ম্যাচে তিনি সুযোগ পাননি দলে, কিন্তু যখন থেকে তিনি সুযোগ পেয়েছেন, তখন থেকেই নিজের দলের হয়ে ভীষণই বিশেষ ভূমিকা পালন করে চলেছেন। আমরা কথা বলছি উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার। যিনি সুযোগ পেতেই দারুণভাবে প্রভাবিত করেছেন। ঋদ্ধিমান সাহা এখনও পর্যন্ত খেলা এই মরশুমের ৮টি ম্যাচে ২৮১ রান করেছেন। তিনি নিজের দলকে প্রত্যেক ম্যাচে দুর্দান্ত শুরু এনে দিচ্ছেন।

গ্যারি কার্স্টেন হলেন ঋদ্ধির ফ্যান

IPL 2022: গুজরাট টাইটান্সের এই খেলোয়াড়ের প্রদর্শন দেখে খুশি ব্যাটিং কোচ কার্স্টেন, বললেন এই বিশেষ কথা 3

গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধ ঋদ্ধিমান সাহা ৫৭ বলে অপরাজিত ৬৭ রানের ইনিংস খেলে গুজরাট টাইটান্সকে জয়ের দোড়গোড়ায় পৌঁছনোর পর গুজরাট টাইটান্সের ব্যাটিং কোচ গ্যারি কার্স্টনকে যথেষ্ট খুশি দেখিয়েছে। তিনি ঋদ্ধিমান সাহার জমিয়ে প্রশংসা করেছেন। একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে গ্যারি কার্স্টেন বলেছেন,

“এমন খেলোয়াড়কে দলে শামিল করা সৌভাগ্যের ব্যাপার। ওর কাছে আইপিএল আর বাকি তিন ফর্ম্যাটে খেলার অভিজ্ঞতাও রয়েছে। ও নিজের খেলার ব্যাপারে জানে, আর ও পাওয়ার প্লে-তে অসাধারণ প্রদর্শন করেছে”।

গ্যারি আরও বলেন যে, “ওর ব্যাপারে কোনো একটা নির্দিষ্ট ব্যাপার নেই যার আমি প্রশংসা করতে পারি। ও ব্যাটিং আর উইকেটকিপিং বিভাহে ভাল প্রদর্শন করেছে। ও শর্ট বল খেলা দক্ষ খেলোয়াড়”।

Leave a comment

Your email address will not be published.