IPL 2022, GT vs RCB: রাহুল তেওটিয়া আর মিলারের সামনে আত্মসমর্পণ ব্যাঙ্গালোরের, দুর্দান্ত জয় গুজরাটের

আইইপিএল ২০২২ এর ৪৩তম ম্যাচ গুজরাট টাইটান্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হয়েছে, যেখানে গুজরাটের দল এই ম্যাচ ৬ উইকেটে জিতে নেয়। শনিবার খেলা হওয়া ডবল হেডার ম্যাচের এটি প্রথম ম্যাচ ছিল। এই ম্যাচে অধিনায়ক ফাফ দু’প্লেসি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

প্রথমে ব্যাট করতে নেমে আরসিবির দল বিরাট কোহলি আর রজত পাটিদারের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে গুজরাটকে ১৭১ রানের লক্ষ্য দেয়। এর জবাবে গুজরাটের দল ১৯.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান তুলে এই ম্যাচ জিতে নেয়।

তেওটিয়া-মিলার এনে দিলেন জয়

IPL 2022, GT vs RCB: রাহুল তেওটিয়া আর মিলারের সামনে আত্মসমর্পণ ব্যাঙ্গালোরের, দুর্দান্ত জয় গুজরাটের 1

আরসিবির বিরুদ্ধে রাহুল তেওটিয়া আর ডেভিড মিলার ম্যাচের রঙ জমানোর কাজ করেন। এই ম্যাচে রাহুল তেওটিয়া দুর্দান্ত চার মেরে দলকে জয় এনে দেন। তেওটিয়া এই ম্যাচে ২৫ বলে ২টি ছক্কা আর ৫টি বাউন্ডারের সাহায্যে ৪৩ রান করে অপরাজিত অন্যদিকে ডেভিড ২৪ বলে একটি ছক্কা আর ৪টি চারের সাহায্যে ৩৯ রান করে অপরাজিত থাকেন।

সস্তায় আউট হন অধিনায়ক পাণ্ডিয়া

IPL 2022, GT vs RCB: রাহুল তেওটিয়া আর মিলারের সামনে আত্মসমর্পণ ব্যাঙ্গালোরের, দুর্দান্ত জয় গুজরাটের 2

এই ম্যাচে গুজরাটের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া বিশেষ কিছুই করতে পারেননি আর ৫ বলে মাত্র ৩ রান করে আউট হন। তিনি শাহবাজ আহমেদের বলে আউট হন। এরপর সাই সুদর্শন ২০ রান করে হাসরঙ্গার বলে আউট হন। আরসিবির বিরুদ্ধে গুজরাটের ওপেনিং জুটি শুভমান গিল আর ঋদ্ধিমান সাহা দলকে ভাল শুরু এনে দেন, কিন্তু তারপরই এই দুজনে দ্রুত আউট হয়ে যান। সবার প্রথম ঋদ্ধিমান ২২ বলে ৪টি বাউন্ডারির সাহায্যে ২৯ রান করে হাসরঙ্গার শিকার হন। গিল এই ম্যাচে ২৮ বলে ১টি ছক্কা এবং ৩টি চারের সাহায্যে ৩১ রান করে আউট হন।

বিরাট কোহলি করেন হাফসেঞ্চুরি

IPL 2022, GT vs RCB: রাহুল তেওটিয়া আর মিলারের সামনে আত্মসমর্পণ ব্যাঙ্গালোরের, দুর্দান্ত জয় গুজরাটের 3

এই ম্যাচে বিরাট কোহলি আরও একবার সেই মেজাজেই ধরা দেন যার জন্য তিনি পরিচিত। কোহলি গুজরাটের বিরুদ্ধে দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন। তিনি ৪৫ বলে এই হাফসেঞ্চুরি করেছেন। বিরাট এই ম্যাচে ৫৩ বলে ১টি ছক্কা এবং ৬টি চারের সাহায্যে ৫৮ রান করে মহম্মদ শামির বলে বোল্ড হন। এই ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলও ভাল শুরু করেছিলেন কিন্তু তিনি বড় রান করতে ব্যর্থ হন। ম্যাক্সওয়েল এই ম্যাচে ১৮ বলে ২টি ছক্কা এবং ৩টি চারের সাহায্যে ৩৩ রান করে আউট হয়ে যান ফার্গুসনের বলে। অন্যদিকে দীনেশ কার্তিক এই ম্যাচে ২ রান করেন। রশিদ খান তাকে আউট করেন। শেষে শাহবাজ আহমেদ অপরাজিত ২ রান এবং মহিপাল লোমরার ১৬ রান করেন।

গুজরাটের বিরুদ্ধে রজত পাটিদারের ব্যাট থেকে হাফসেঞ্চুরি বেরোয়। তিনি ২৯ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করে ৩২ বলে ২টি ছক্কার এবং ৫টি বাউন্ডারির সাহায্যে ৫২ রানের ইনিংস খেলে প্রদীপ সাঙ্গওয়ানের বলে আউট হন। অন্যদিকে আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি কোনো রান না করেই ৪ বল খেলে আউট হন সাঙ্গওয়ানের বলে।

Leave a comment

Your email address will not be published.