IPL 2022: টস জিতলো গুজরাট, প্লেঅফে জায়গা পাঁকা করতে টিমে এই দুর্দান্ত পরিবর্তন !! 1

IPL 2022 এর ৫১তম ম্যাচটি গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্স (GT বনাম MI) এর মধ্যে খেলা হবে৷ গুজরাট এই মরসুমে এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছে এবং তার মধ্যে ৮টি ম্যাচ জিতেছে। এই দলটি পয়েন্ট টেবিলের প্রথম স্থান দখল করে আছে। অন্যদিকে, প্লে অফের রেস থেকে বাদ পড়া মুম্বাই ইন্ডিয়ান্স এই মরসুমে এখন পর্যন্ত মোট ৯টি ম্যাচ খেলেছে এবং ১টি ম্যাচে জয় পেয়েছে। পয়েন্ট টেবিলের শেষ অবস্থানে রয়েছে এই দলটি। যেখানে গুজরাট মাঠে নামবে মুম্বাইকে প্লে-অফে নিজেদের জায়গা পাকা করার অভিপ্রায় নিয়ে, সেখানে মুম্বাই তাদের বিশ্বাসযোগ্যতা বাঁচাতে গুজরাটের সঙ্গে লড়বে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: টস জিতলো গুজরাট, প্লেঅফে জায়গা পাঁকা করতে টিমে এই দুর্দান্ত পরিবর্তন !! 2

এই মরসুমের শেষ কয়েকটি ম্যাচের ফলাফল ব্যাটসম্যানদের পক্ষে যাওয়ায় ব্রেবোর্ন স্টেডিয়ামের পিচটি ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ। এই গ্রাউন্ডের গড় স্কোর হবে প্রায় ১৭০-১৮০। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে তাপমাত্রা ৩১ ডিগ্রির কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। শিশির গত কয়েকটি ম্যাচে বড় ভূমিকা পালন করেনি এবং খেলায় বড় প্রভাব ফেলবে না।

দুই দলেরই সম্ভাব্য একাদশ – GT vs MI

IPL 2022: টস জিতলো গুজরাট, প্লেঅফে জায়গা পাঁকা করতে টিমে এই দুর্দান্ত পরিবর্তন !! 3

গুজরাট টাইটানস : ঋদ্ধিমান সাহা (WK), শুভমান গিল, সাই সুধারসন, হার্দিক পান্ডিয়া (C), ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, প্রদীপ সাংওয়ান, লকি ফার্গুসন, আলজারি জোসেফ, মহম্মদ শামি

মুম্বাই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (C), ইশান কিশান (WK), সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, টিম ডেভিড, কাইরন পোলার্ড, ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, কুমার কার্তিকেয়া, জাসপ্রিত বুমরাহ, রিলি মেরেডিথ

টস রিপোর্ট – GT vs MI

IPL 2022: টস জিতলো গুজরাট, প্লেঅফে জায়গা পাঁকা করতে টিমে এই দুর্দান্ত পরিবর্তন !! 4

গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্স (GT বনাম MI) এর মধ্যে খেলা হবে ঐতিহ্যশালী ব্রেবোর্ন স্টেডিয়ামে। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

Leave a comment

Your email address will not be published.