বড় সুখবর কলকাতা নাইট রাইডার্সের! অনিশ্চয়তায় থাকা এই সুপারস্টার খেলবেন আইপিএলের দ্বিতীয় পর্ব 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধ ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। এর আগে, কলকাতা নাইট রাইডার্সের জন্য সুখবর এসেছে। অধিনায়ক ইয়ন মরগান নিশ্চিত করেছেন যে তিনি টুর্নামেন্টের ১৪তম মরসুমের দ্বিতীয়ার্ধে অংশ নেবেন। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ স্থগিত করেছে। এর পর ইংল্যান্ডের অধিনায়ক এই তথ্য দিয়েছেন। ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়রা কি আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধে অংশ নেবে? এই বিষয়ে, মরগান বলেছিলেন যে এটি প্রত্যেকের ব্যক্তিগত সিদ্ধান্ত হবে।

Leaders without title, play pivotal role: Eoin Morgan - The Week

মরগান বর্তমানে দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের হয়ে খেলছেন। মঙ্গলবার তার দলকে নর্দার্ন সুপারচার্জারের বিপক্ষে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। ইএসপিএন ক্রিকইনফোর মতে, এই ম্যাচের পর তিনি নিশ্চিত করেছেন যে তাকে আইপিএলের বাকি ম্যাচগুলোতে খেলতে দেখা যাবে। তিনি আইপিএলে খেলতে থাকা ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়দের বলেছিলেন যে বাংলাদেশ সফর স্থগিত হওয়ার পর তারা লিগে যোগ দিতে চান কিনা তা সম্পূর্ণ ব্যক্তিগত সিদ্ধান্ত হবে।

England captain Eoin Morgan confirms participation in IPL 2021's UAE leg |  Cricket - Hindustan Times

মরগান বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে বাংলাদেশের সাথে সিরিজ খেলা বা আইপিএল খেলা উভয় খেলোয়াড়ের জন্য উপকারী হবে। “যদি দলটি বাংলাদেশে যেত, আমরা এমন কন্ডিশনে খেলতাম যা আমাদের জন্য সম্পূর্ণ ভিন্ন ছিল।” অন্যদিকে, যদি তিনি আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে যান, তাহলে তিনি এই বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো কন্ডিশনে খেলার সুযোগ পাবেন। কিছু খেলোয়াড় যদি বাংলাদেশ থেকে সিরিজ স্থগিত হওয়ার পর বিশ্রাম নিতে চায়, তারা তা করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *