আইপিএলের জন্য নাম না করে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দুমুখো বলে আক্রমণ করলেন গ্রেম স্মিথ 1

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) ক্রিকেট পরিচালক ও প্রাক্তন অধিনায়ক গ্রেম স্মিথ অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের আইপিএলে অংশ নেওয়ার জন্য টার্গেট করেছেন। করোনার ভাইরাসের ক্রমবর্ধমান মামলার পরে আইপিএল ২০২১ পিছিয়ে দেওয়া হলে তিনি কিছু খেলোয়াড়ের দ্বৈত মনোভাব নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তিনি এটি করেছিলেন কারণ এই বছরের ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া দলটি তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছিল, তবে কাঙ্গারু দলটি শেষ মুহূর্তে কোভিড ১৯ এর কারণে এই সফর স্থগিত করেছিল।

IPL 2021 due to Australia players stranded in India | My India News

‘ক্রিকবাজ’ এর সাথে কথা বলতে গিয়ে স্মিথ বলেছিলেন, “আমরা দেখেছি যে অনেক খেলোয়াড় আইপিএল ২০২১ খেলেছে এবং তাদের কেউই বায়ো বুদ্বুদে থাকার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেনি। ভারতে কোনও খেলোয়াড়ের বায়ো বুদ্বুদ সময় ভাল লাগা বিষয়গুলিকে অন্যরকম মনে হয় এবং এটি কিছু খেলোয়াড়ের দ্বৈত চরিত্রকে দেখায়।” গ্রেম স্মিথের আক্রমণ এখানে পরোক্ষভাবে কাঙারু খেলোয়াড়দের লক্ষ্য ছিল, কারণ তার নিজস্ব দল কয়েক মাস আগে দক্ষিণ আফ্রিকা সফর স্থগিত করেছিল করোনার ভাইরাসের কারণ উল্লেখ করে।

IPL 2021: ఇంగ్లాండ్ ఆటగాళ్లు ఇంటికి.. ఆస్ట్రేలియా క్రికెటర్లు మాల్దీవులకు..  అసలు కారణం ఇదే.! - IPL 2021: Australian Players Fly To Maldives Due To This  Reason

তিনি আরও বলেছিলেন, “কখনও কখনও আপনি যা করতে চান তা করতে সক্ষম হন তবে আমি এটি স্পষ্ট করে বলতে চাই যে জৈব বুদবুদ পরিবেশ কখনই পূর্ণ প্রমাণ হয় না। যখন কোনও দেশে করোনার ভাইরাসজনিত রোগ বাড়ছে তখন এটি আপনার পক্ষে সর্বদা ঝুঁকিপূর্ণ। তবে কখনও কখনও এটি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা খুব কঠিন।” স্মিথ আরও বলেছিলেন যে আইপিএল ২০২২ তে অংশ নেওয়া তার দেশের কোনও খেলোয়াড়ই বিসিসিআই দ্বারা প্রস্তুত জৈব-সুরক্ষিত পরিবেশে (বায়ো বুদ্বুদ) অসুরক্ষিত বলে মনে করেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *