বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ নিয়ে বিরাট দিলেন শেষমেশ এই বড়ো বয়ান, অবাক হবেন জানলে

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি শনিবার বলেন অস্ট্রেলিয়া সিরিজের আগে একটি প্রেস কনফারেন্স করেন। এই সাংবাদিক সম্মেলনে কথা বলতে গিয়ে তিনি বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্যাচ নিয়েও মন্তব্য করেন। প্রসঙ্গত গত ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামাতে সিআরপিএফ কনভয়ের উপর জঙ্গিরা আত্মঘাতি হামলা চালায়। এই হামলায় প্রায় ৪৫জন ভারতীয় জওয়ান শহিদ হয়ে যান। যার পর থেকে সম্পূর্ণ ভারতজুড়েই পাকিস্তানকে নিয়ে ক্ষোভের ঢেউ বয়ে গিয়েছে। বিসিসিআইয়ের কাছে দাবী উঠেছে বিশ্বকাপে পাকিস্তান ম্যাচকে বয়কট করার।

ম্যাচের আগের সন্ধ্যায় প্রেস কনফারেন্সে কোহলি দিলেন বয়ান
বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ নিয়ে বিরাট দিলেন শেষমেশ এই বড়ো বয়ান, অবাক হবেন জানলে 1
আজ থেকে বিশাখাপট্টনমে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে ২ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হতে চলেছে। তার আগে গত শনিবার ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি একটি প্রেস কনফারেন্স করেন। তাতে তিনি বলেন যে যে আগামি বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ম্যাচ খেলা নিয়ে সরকারের সিদ্ধান্তের সম্মান করবে তার দল। কোহলি অস্ট্রেলিয়ার সঙ্গে রবিবার হতে চলা প্রথম টি-২০ ম্যাচের আগের সন্ধায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে বলেন, “আমাদের দিক একদম পরিস্কার। দেশ যা কিছুই চায় আমরা তার সঙ্গে সহমত। বিসিসিআই যাই সিদ্ধান্ত নেবে সেটাই আমাদের রায়”।

সরকার যা সিদ্ধান্ত নেবে আমরা তার সম্মান করব
বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ নিয়ে বিরাট দিলেন শেষমেশ এই বড়ো বয়ান, অবাক হবেন জানলে 2
বিরাট আগে আরো বলেন যে, “সরকার আর বোর্ড যাই সিদ্ধান্ত নেবে আমরা তার সম্মান করব। এই ব্যাপারে এটাই আমাদের দিক”। তিনি বলেন যে পুরো দলের সমবেদনা পুলওয়ামা হামলায় শহিদ হওয়া জওয়ানদের পরিবারের সঙ্গে রয়েছে। অধিনায়ক বিরাট বলেন, “আমাদের সমবেদনা পীড়িতদের পরিবারের সঙ্গে রয়েছে। যা কিছুই হয়েছে তাতে ভারতীয় দল ভীষণই দুখি”।

কোচও দিয়েছিলেন বয়ান

বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ নিয়ে বিরাট দিলেন শেষমেশ এই বড়ো বয়ান, অবাক হবেন জানলে 3
India’s head coach Ravi Shastri speaks during a press conference ahead of the third cricket test match between England and India at Trent Bridge in Nottingham, central England on August 5, 2018. (Photo by Lindsey Parnaby / AFP) / RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB (Photo credit should read LINDSEY PARNABY/AFP/Getty Images)

এর আগে দলের প্রধান কোচ রবি শাস্ত্রী চ্যানেল মিরর নাউকে দেওয়া সাক্ষাতকারে বলেন, “এটা সম্পূর্ণভাবে বিসিসিআই আর সরকারের উপর ছেড়ে দেওয়া হয়েছে। ওরা জানে যে বাস্তবে কি হচ্ছে আর ওরাই এই বিষয়ে নির্নয় নেবেন। ওরা যাই সিদ্ধান্ত নেবে আমরা তা মানব”। কোচ আরো বলেন, “যদি সরকার বলেন যে এটা সংবেদনশীল মামলা যে আপনাদের বিশ্বকাপ খেলা জরুরী নয় তো আমি নিজের সরকারের সঙ্গে যাব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *