ধোনির ভক্তদের জন্য সুখবর! নিলামে উঠছে ধোনির অটোগ্রাফ সম্বলিত জার্সি 1

মহেন্দ্র সিং ধোনি শুধু একজন খেলোয়াড় নয়, বরং তাঁর ভক্তদের কাছে তিনি এক আবেগের নাম। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে তাঁর অর্জন প্রতিদ্বন্দ্বিহীন। তাঁর ক্যারিয়ারের শেষের দিকে এসেও এখনো তিনি দলের অন্যতম এক সম্পদ। পুরো ক্যারিয়ার জুড়েই সাত নম্বর জার্সিতে দেখা গেছে এই ক্রিকেটারকে। যার ফলে ৭ নম্বর জার্সির প্রতি তাঁর ভক্তদের আলাদা এক নজর রয়েছে। তিনি ৭ নম্বর জার্সি পরিধান করেন কারন তাঁর জন্ম তারিখে ৭ সংখ্যাটি আছে। ৭ই জুলাইয়ে জন্মগ্রহণ করা এই ক্রিকেটার পাশাপাশি ৭ সংখ্যাকে নিজের জন্য লাকি সংখ্যা বলে মনে করেন।

ধোনির ভক্তদের জন্য সুখবর! নিলামে উঠছে ধোনির অটোগ্রাফ সম্বলিত জার্সি 2

এই প্রাক্তন অধিনায়ক এখন তাঁর একটি জার্সি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন এবং এর থেকে উত্থাপিত তহবিল দাতব্যের জন্য ব্যবহার করা হবে। বর্তমানে এই অভিজ্ঞ ব্যাটসম্যান ইংল্যান্ডে রয়েছেন এবং সফরের সীমিত ওভারের সিরিজের খেলা শেষ করে খুব শীঘ্রই দেশে ফিরে আসছেন। তিনি সম্প্রতি ১০,০০০ ওয়ানডে রানের মাইলফলক অতিক্রম করেছেন এবং ক্রিকেট বিশ্বের সকলের থেকেই অনেক প্রশংসা পেয়েছেন। এছাড়া উইকেটের পেছনে ৩০০ ক্যাচ নেয়ার কৃতিত্বও অর্জন করেছেন তিনি। ক্যাচের পাশাপাশি ওয়ানডে ক্যারিয়ারে এখন পর্যন্ত ১০৭ বার স্টাম্পিংয়ের মাধ্যমে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের বোকা বানিয়েছেন।

ধোনির ভক্তদের জন্য সুখবর! নিলামে উঠছে ধোনির অটোগ্রাফ সম্বলিত জার্সি 3

মহেন্দ্র সিং ধোনিকে সম্প্রতি স্নিকের একটি বিজ্ঞাপনে দেখা যায় এবং ওই বিজ্ঞাপনে তিনি যে জার্সি পরেছিলেন সেটি এখন নিলামে তুলছেন। সেই সাথে, ধোনি দ্বারা স্বাক্ষর করা একটি ওয়ারিওর কস্টিউমও থাকছে নিলামে যা তাঁর ভক্তরা সংরক্ষণে নিতে পারেন। আর এই নিলামের দায়িত্ব দেয়া হয়েছে সল্ট স্কাউটকে। আগামী মাসের ৯ তারিখ পর্যন্ত অনলাইনে এই নিলাম চলবে।

এই নিলাম থেকে উত্থাপিত সমস্ত তহবিল লিউকেমিিয়া লিম্ফোমা ফাউন্ডেশনে ক্যান্সার রোগীদের কাছে দান করা হবে। অধিকন্তু, সংগৃহীত অর্থ সেসব রোগীদের উপকারের জন্য ব্যবহার করা হবে, যাদের বার্ষিক আয় ৩০,০০০ টাকার কম।

ধোনির ভক্তদের জন্য সুখবর! নিলামে উঠছে ধোনির অটোগ্রাফ সম্বলিত জার্সি 4

এর আগে বলিউডের বলিউডের অনেক তারকাদের পণ্যের নিলামের দায়িত্ব পালন করলেও এবারই প্রথম কোনো খেলোয়াড়ের পণ্য নিজেদের ওয়েবসাইটে নিলামে তুলছে সল্ট স্কাউট।

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *