সৌভাগ্য রয়েছে আমাদের সাথে! সংযুক্ত আরব আমিরশাহিতে চ্যাম্পিয়ন হওয়ার বিষয় আশাবাদী রাহুল চাহার 1

মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ লেগ স্পিনার রাহুল চাহার আত্মবিশ্বাসী যে তার দল সংযুক্ত আরব আমিরশাহির আইপিএল ২০২১-এ ভালো পারফর্ম করবে। ২২ বছর বয়সী চাহার বলেছিলেন যে অনুষ্ঠানের আগে তিনি ইতিবাচক বোধ করছেন। ভারতে অনুষ্ঠিত আইপিএল ২০২১ এর প্রথম লেগে মুম্বই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স মিশ্র ছিল। কোভিড -১৯ এর কারণে টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে মুম্বই ইন্ডিয়ান্স সাতটি ম্যাচে চারটি জয় এবং তিনটি হেরেছে।

Watch: Mumbai Indians unveil new jersey for IPL 2021

মুম্বই ইন্ডিয়ান্স তাদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেছে, যেখানে রাহুল বলেছিলেন যে গত বছর সংযুক্ত আরব আমিরাতে শিরোপা জেতার পর ফ্র্যাঞ্চাইজির আত্মবিশ্বাস অনেক বেশি। ট্রেনিং সেশন শেষ করার পর রাহুল চাহার বলেন, “আমার প্রথম ট্রেনিং সেশন যেভাবে হয়েছিল তাতে আমি ব্যক্তিগতভাবে খুব খুশি। আমি সব করেছি – বোলিং, ফিল্ডিং এবং রানিং। আমি আস্তে আস্তে আমার শরীরকে মেলাতে প্রস্তুত করছি। মুম্বই ইন্ডিয়ান্সের সফল হওয়ার কারণ হল আমরা ভালো প্রস্তুতি নিয়েছি। আমরা ২-৩ মাস আগে থেকেই প্রস্তুতি শুরু করি এবং এটি মাঠে দৃশ্যমান।”

তিনি আরও বলেন, “হ্যাঁ, আমাদের ভালো লাগছে এবং এই জায়গাটির ভালো স্মৃতি আছে। গতবার আমরা এখানে চ্যাম্পিয়ন ছিলাম এবং অংশগ্রহণকারী সব খেলোয়াড়ই ভালো করেছে। আমিও ভাল বোধ করি এবং বিশ্বাস করি যে এই জায়গাটি আমাদের জন্য ভাগ্যবান। আমার একটা অনুভূতি আছে যে আমরা ভালো করব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *