পেশওয়ারকে ‘গুডলাক’, মিডিয়ার রোষে বলিউডের নামি নায়িকা! 1
নার্গিস ফাকরি

আইপিএলে মাঠে দর্শকের ভূমিকায় দেখা যায়না বলিউডের এই তারকাকে। অথচ ক্রিকেট নিয়ে যে তিনি নির্বিকার, তা নয় একদমই। ভারতের টি টোয়েন্টি লিগ না দেখলেও, ষোলোআনা ঝোঁক রয়েছে প্রতিবেশী দেশ পাকিস্তান সুপার লিগ নিয়ে। আর এবার প্রকাশ্যে সেই ভাললাগার কথা স্বীকার করেই সমালোচনার মুখে পড়লেন বলিউড রকস্টার নার্গিস ফাকরি।

পিএসএলে নেই আফ্রিদি, হতাশ পাকিস্তান ক্রিকেট মহল

সম্প্রতি ফেসবুকে এক ভিডিয়ো পোস্ট করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই বলিউড ডিভা। নার্গিস এই ভিডিয়োতে পিএসল লিগের পেশোয়ার জালমির জন্যে শুভেচ্ছা পাঠিয়েছেন। পিএসএলের এই দলের অনুগামীর সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। প্লে অফের প্রথম ম্যাচে কোয়েট্টা গ্ল্যাডিয়েটরের কাছে পর্যুদস্ত হওয়ার পর শুক্রবার করাচি কিংসের বিরুদ্ধে খেলতে নামে পেশওয়ার জালমি। তাঁর আগেই শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে ভিডিয়ো পোস্ট করেন নার্গিস।

ভিডিওতে তিনি বলেছেন, “আমার ফেভারিট দল পেশওয়ার জালমিকে অল দ্য বেস্ট। পাশাপাশি আমার বন্ধু জাভেদ আফ্রিদিকেও শুভেচ্ছা জানাচ্ছি। পেশওয়ার লেটস রক।”

বন্ধু জাভেদ আফ্রিদির ফ্রাঞ্চাইজি পেশওয়ার জালমির প্রতি নার্গিসের গুড লাক অবশ্য কাজে এসে গেছে। শুক্রবার দুবাইতে করাচিকে ২৫ রানে হারিয়ে পিএসএল ফাইনালে ওঠে পেশওয়ার জালমি। আগামী ৫ই মার্চ লাহোরে কোয়েট্টা গ্ল্যাডিয়েটরের পুণরায় মুখোমুখি হতে চলেছে পেশওয়ার। নার্গিসের শুভেচ্ছার জোরে পেশওয়ার পিএসএল চ্যাম্পিয়ন হতে পারে কিনা সেতো সময়ই বলবে। তবে আপাতত পাকিস্তানি একটি দলকে এভাবে উৎসাহ দেওয়ার জন্য ভারতীয় মিডিয়ার রোষে পড়েছেন নার্গিস। নিজের সুখ্যাতি পাওয়া দেশের এতবড় একটি টি টোয়ান্টি লিগের খবর রাখেন না তিনি, অথচ পিএসএল নিয়ে এই উৎসাহ নিয়ে প্রশ্ন উঠেছে।

বিদেশি খেলোয়ার আনতে সানিয়াকে তুলনায় টানলেন সোয়েব

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *