গ্লোবাল টি-২০-- যুবরাজ সিংয়ের সঙ্গে মাঠে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, দল হাসিল করল জয়

কানাডায় খেলা হওয়া গ্লোবাল কানাডা টি-২০ ক্রিকেট লীগের রোমাঞ্চ নিজের চরমে রয়েছে যার ক্রেজ ক্রিকেট ফ্যান্সদের মধ্যে সম্পূর্ণভাবে দেখতে পাওয়া যাচ্ছে। এইভাবে রবিবার গ্লোবাল কানাডা টি-২০ লীগে আরো একবার ভারতের তারকা যুবরাজ সিংয়ের দল টরেন্টো ন্যাশনাল খেলেতে নামে যেখানে তারা জয় হাসিল করেন।

টরেন্টো ন্যাশনালস মন্ট্রিয়াল টাইগার্সকে ৪ উইকেটে হারাল

গ্লোবাল টি-২০--  যুবরাজ সিংয়ের সঙ্গে মাঠে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, দল হাসিল করল জয় 1

গ্লোবাল টি-২০তে রবিবার দুটি ম্যাচ খেলা হয়েছে, সেখানে দ্বিতীয় ম্যাচ টরেন্টো ন্যাশনালস আর মন্ট্রিয়াল টাইগার্সের মধ্যে খেলা হয়। এই ম্যাচে টরেন্টো ন্যাশনালস মন্ট্রিয়াল টাইগার্সদের চার উইকেটে হারিয়ে দেয়। এই দ্বিতীয় মরশুমের ১৫তম ম্যাচে মন্ট্রিয়াল টাইগার্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে হারিয়ে ১৩৬ রানের স্কোরই করতে পারেন। এর জবাবে টরেন্টো ন্যাশনালস দল ৬ উইকেট অবশ্যই হারায় কিন্তু এই লক্ষ্যকে তারা ১৭.৩ ওভারে হাসিল করে নেয়। এই ম্যাচে যুবরাজ সিং চোট পেয়ে যান।

চোটের কারণে যুবরাজ সিংকে ফিরতে হয় প্যাভিলিয়নে

গ্লোবাল টি-২০--  যুবরাজ সিংয়ের সঙ্গে মাঠে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, দল হাসিল করল জয় 2

গ্লোবাল কানাডা লীগে মন্ট্রিয়াল টাইগার্স আর টরেন্টো ন্যাশন্যালসের মধ্যে খেলা ম্যাচে ১৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নামা টরেন্টো ন্যাশন্যালসের হালত একসময় খারাপ হয়ে গিয়েছিল আর অধিনায়ক যুবরাজ সিং ইনিংস সামলাতে মাঠে নামেন। যুবরাজ ৭৩ রানে ৩ উইকেট হারানোর পর মাঠে নামে আর ফাওয়াদ আহমেদের বলে কোনো রান করতে পারেননি। পরের বলেই তিনি সুইপ মারতে যান কিন্তু হটাত করেই তিনি নিজের পিঠ চেপে ধরেন। মাঠেই তার যন্ত্রণা এত বেড়ে গিয়েছিল যে তিনি ড্রেসিং রুমে ফেরত যাওয়ার সিদ্ধান্ত নেন। যুবি দুই বলে খেলে নিজের খাতাও খুলতে পারেননি।

এই লীগে ভাল খেলছেন যুবরাজ

গ্লোবাল টি-২০--  যুবরাজ সিংয়ের সঙ্গে মাঠে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, দল হাসিল করল জয় 3

অধিনায়কের এইভাবে মাঠ ছেড়ে চলে যাওয়ার পর চিরাগ সুরি আর ক্রিস গ্রীন মিলে দুর্দান্ত ব্যাটীং করেন আর নিজের দলকে ১৫ বল আগেই ম্যাচ জিতিয়ে দেন। চিরাগ সুরি এই ম্যাচে ৩৭ বল খেলে ৫২ রান করেন। যুবরাজ সিংয়ের চোট লাগার খবর তার দলের জন্য ভাল নয়। যদিও এখনো পর্যন্ত তার দলের পক্ষ থেকে তার চোটের ব্যাপারে কোনো অফিসিয়াল খবর আসেনি। এখনো পর্যন্ত গ্লোবাল টি-২০ কানাডা লীগে যুবরাজ সিংয়ের প্রদর্শন ভীষণই ভাল থেকেছে। এখনো পর্যন্ত যুবরাজ এই লীগে ৫টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৩৬.২৫ গড়ে ১৪৫ রান করেছেন। যুবরাজ এই লীগে শুরু ব্যাট হাতেই নয় বরং নিজের ফিল্ডিংয়েও দর্শকদের মনোরঞ্জন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *