বিরাট কোহলির সঙ্গে এই কারণে ব্যাট করতে অস্বীকার করলেন ম্যাক্সওয়েল, পরের ম্যাচে কী খেলবেন না তিনি!

আরসিবির তারকা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল বিরাট কোহলিকে নিয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। এই দুই ব্যাটসম্যানই বর্তমানে আরসিবির সদস্য। বিরাট কোহলি আর আর ম্যাক্সওয়েল দুজনেই খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। বিরাটের ফর্ম আরসবি দলের জন্য চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এর মধ্যে আরসিবির তারকা অলরাউন্ডার আর বিরাটের সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল কোহলিকে নিয়ে একটি বড় বয়ান দিয়েছেন।

বিরাটের সঙ্গে ব্যাটিং করতে পারব না: Glenn Maxwell

বিরাট কোহলির সঙ্গে এই কারণে ব্যাট করতে অস্বীকার করলেন ম্যাক্সওয়েল, পরের ম্যাচে কী খেলবেন না তিনি! 1

বিরাট কোহলিকে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় মনে করা হয়। তিনি নিজের ব্যাটিংয়ে বড় বড় তারকাদের মাত করেছেন। এই বিষয়ে কোনো দ্বিমত নেই যে বিরাট বর্তমানে বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। কিন্তু আইপিএল ২০২২ এ তার ব্যাট থেকে কোনো বড় ইনিংস বেরয়নি। কিন্তু দলের অধিনায়কের বিরাটের উপর সম্পূর্ণ ভরসা রয়েছে। আইপিএলে স্বস্তির বিষয় হল আরসিবির দল এখনও টপ-৫ এ নিজেদের জায়গা বজায় রেখেছে।

আরসিবি আইপিএল ২০২২ এর ৪৯তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ১৩ রানে হারিয়ে দিয়েছে। যারপর সমস্ত খেলোয়াড়রা ড্রেসিংরুমে এই জয়ের উৎসব পালন করেছেন। সেই সময় দলের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। ভিডিয়োটিতে গ্লেন ম্যাক্সওয়েল বিরাট কোহলির ব্যাটিং নিয়ে বড় প্রতিক্রিয়া জানিয়ে বলেন,

‘আমি তোমার সঙ্গে ব্যাটিং করতে পারব না। তুমি ভীষণই দ্রুতগতিতে দৌড়য়। তুমি এক দু রান চুরি করে নাও, আমি পারি না’।

https://youtu.be/6ReKIBE4JA0

গ্লেন ম্যাক্সওয়েল হয়েছেন রান আউট

বিরাট কোহলির সঙ্গে এই কারণে ব্যাট করতে অস্বীকার করলেন ম্যাক্সওয়েল, পরের ম্যাচে কী খেলবেন না তিনি! 2

কোনো ব্যাটসম্যান রান আউট হলে তা ভীষণই লজ্জাজনক। কারণ ক্রিকেটে রান আউট হওয়া ব্যাটসম্যানের ফিটনেস নিয়ে প্রশ্ন উঠে যায়। এই কারণে প্রত্যেক খেলোয়াড় রান আউট হওয়া থেকে বাঁচতে চান। অন্যদিকে আইপিএল ২০২২ এর ৪৯তম ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েল আর বিরাট কোহলি একসঙ্গে ক্রিজে উপস্থিত ছিলেন। ম্যাক্সওয়েল এই ম্যাচে ৩ বলে ৩ রান করে রান আউট হন। বিরাট কোহলি সিঙ্গলস এবং ডবলস রান নেওয়ার জন্য বিশেষভাবে পরিচিত। কারণ বিরাট ক্রিজের মাঝে যথেষ্ট দ্রুতগতিতে দৌড়ন। ম্যাক্সওয়েল মজার ঢঙে কথাবার্তা বলতে গিয়ে বলেন যে তিনি এখন বিরাটের সঙ্গে ব্যাট করতে পারবেন না কারণ বিরাট ভীষণই জোরে দৌড়ন। প্রসঙ্গত চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলি ৩০ রান করে আউট হন।

Leave a comment

Your email address will not be published.