ঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, বললেন খালি ওর ব্যাটিং দেখার জন্যই অন করি টিভিঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, বললেন খালি ওর ব্যাটিং দেখার জন্যই অন করি টিভি

ভারতীয় দলের তরুণ উইকেটকিপার ঋষভ পন্থ এই মুহুর্তে নিজের ব্যাটিংয়ের কারণে আলোচনায় উঠে এসেছেন। একদিকে যেখানে টেস্ট ক্রিকেট লোকে তার আক্রামণাত্মক ব্যাটিংয়ের কারণে তার তুলনা কিংবদন্তী খেলোয়াড় অ্যাডাম গ্রিলক্রিস্টের সঙ্গে করছেন,অন্যদিকে এখন আরো এক অস্ট্রেলিয়ান খেলোয়াড় পন্থের ফ্যান হয়ে গিয়েছেন। অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার ম্যাক্সওয়েলের মত তিনিও পন্থের ব্যাটিং পছন্দ করেন। এছাড়াও তিনি বলে পন্থের কাছে প্রতিভা রয়েছে আর তিনি ভবিষ্যতের বড়ো খেলোয়াড়।

আমি ওর ব্যাটিং দেখার জন্য টিভি অন করি
ঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, বললেন খালি ওর ব্যাটিং দেখার জন্যই অন করি টিভি 1
পন্থকে নিয়ে কথা বলতে গিয়ে ম্যাক্সওয়েল বলেছেন যে,

“যখনও ও ব্যাটিংয়ের জন্য আসে আমি টিভি সেটের সামনে চিপকে বসে পড়ি। ওর ব্যাটিং দেখতে মজা লাগে”।

প্রসঙ্গত পন্থ ইংল্যাণ্ড সফরে নিজের টেস্ট ডেবিউ করেছিলেন, আন্তর্জাতিক ক্রিকেটে তিনি নিজের প্রথম রান ছয় মেরে করেছিলেন। ইংল্যাণ্ডের বিরুদ্ধে তিনি সেঞ্চুরিও করেছিলেন।

পন্থ স্পেশাল
ঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, বললেন খালি ওর ব্যাটিং দেখার জন্যই অন করি টিভি 2
পন্থকে নিয়ে কথা বলতে গিয়ে ম্যাক্সওয়েল আগে আরো বলেন,

“পন্থ বেশ কিছু ভালো ইনিংস আইপিএল চলাকালীন দলের হয়ে খেলেছেন। তিনি দারুণ সেঞ্চুরিও করেছেন। ও একজন অসাধারণ খেলোয়াড়। ও সোজা ব্যাট দিয়ে বলের জন্য রাস্তা তৈরিই করে নেন। ও নিজের শরীরকে আলাদা আলাদা পজিশনে ঘুরিয়ে শট মারতে পারেন। আমার দৃষ্টিতে ও একজন জিমন্যাস্ট”।

আপনাদের জানিয়ে দিই যে ম্যাক্সওয়েল আর পন্থ আইপিএলে একই দলের হয়ে খেলেছেন। এই কারণে ম্যাক্সওয়েল তার খেলা নিয়ে অনেক বেশি পরিচিত।

আইপিএলে আমরা ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম

ঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, বললেন খালি ওর ব্যাটিং দেখার জন্যই অন করি টিভি 3
New Delhi: Delhi Daredevils’ Rishabh Pant celebrates after hitting a century against Sunrisers Hyderabad during an IPL T20 cricket match at Feroz Shah Kotla stadium in New Delhi on Thursday. PTI Photo by Arun Sharma (PTI5_10_2018_000238a)

পন্থ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে স্লেজিং করে সকলের ধ্যান আকর্ষণ করেছেন। তা নিয়ে কথা বলতে গিয়ে ম্যাক্সওয়েল বলেছেন,

“পন্থ পরিস্কার পরিচ্ছন্ন ভাবেই ব্যাটসম্যানদের জ্বালায়। আমি পুরো আইপিএল মরশুম ওর সঙ্গে কাটিয়েছি। চেঞ্জিং রুমেও আমরা পন্থকে এভাবেই শুনতাম। ও ননস্টপ এভাবেই বলেন। আমরা আইপিএল চলাকালীন যথেষ্ট ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *