গ্লেন ম্যাক্সওয়েলের ভারতীয় গার্লফ্রেন্ড কিস করার ছবি করলেন শেয়ার

একদিকে ক্রিকেটে যেখানে ভারতীয় দল বিশ্ব নিজেদের জয় পতাকা উড়িয়ে চলেছে, অনুদিকে ভারতীয় মেয়েদেরও ক্রিকেট জগতে যথেষ্ট কব্জা রয়েছে, কিছুদিন আগেই পাকিস্তান দলের জোরে বোলার হাসান আলি ভারতীয় মেয়ে সামিয়া আরজুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এখন মনে হচ্ছে যে অস্ট্রেলিয়ার বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও হাসানের পথেই পা বাড়িয়েছেন। কিছুদিন ধরে তিনি ভারতীয় এই মেয়েটির সঙ্গে ডেটিং করছেন, এখন তার ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হচ্ছে।

গ্লেন ম্যাক্সওয়েলের মাথায় চড়ল এই ভারতীয় মেয়ের প্রেম

গ্লেন ম্যাক্সওয়েলের ভারতীয় গার্লফ্রেন্ড কিস করার ছবি করলেন শেয়ার 1

কিছুদিন আগে থেকেই অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের মেলবোর্ণ স্থিত এক ভারতীয় মেয়ের সঙ্গে ডেটিং করার খবর সামনে এসেছিল, এই অবস্থায় তিনি এই খবরে আরো আগুন ছড়িয়ে দিয়েছেন। আসলে তাত প্রেমিকা ভিনি রমন সম্প্রতিই এই ৩০ বছর বয়েসী অলরাউন্ডারের সঙ্গে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। এই অবস্থায় বিষয়টা একদমই পরিস্কার যে গ্লেন ম্যাক্সওয়েল আর ভিনি রমন একটা গুরুতর গভীর সম্পর্কে রয়েছেন, এই দুজনে গত দীর্ঘ সময় ধরে একে অপরকে ডেট করছেন। ভিনি ২০১৭য় প্রথমবার এই ক্রিকেটারের সঙ্গে একটি ছবি পোষ্ট করেছিলেন, তখন থেকে শুরু করে এখন পর্যন্ত এমন অনেক ছবি ভিনি পোষ্ট করেছেন।
গ্লেন ম্যাক্সওয়েলের ভারতীয় গার্লফ্রেন্ড কিস করার ছবি করলেন শেয়ার 2

ভিনি রমন ম্যাক্সওয়েলের সঙ্গে কিস করার ছবি করলেন শেয়ার

গ্লেন ম্যাক্সওয়েলের ভারতীয় গার্লফ্রেন্ড কিস করার ছবি করলেন শেয়ার 3

এই দুজনের এইরকম প্রেম দেখে এখন এমন লাগছে যে এরা দুজনে এই নিজেদের এই সম্পর্ককে একটা নাম দিতে চান, গত কিছু মাসে তাদের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ম্যাক্সওয়েল এই বছরের শুরুতে ভিনিকে অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ডসেও নিয়ে গিয়েছিলেন। কিছু মাস আগে দুজনে ইউরোপের ট্যুরেও ছুটিতে গিয়েছিলেন। ভিনি এই ছবি শেয়ার করেছেন অন্যদিকে ম্যাক্সওয়েল ঘরোয়া ক্রিকেটে ব্যস্ত রয়েছেন, কিন্তু এই দুজন নিজেদের ভালবাসা ব্যক্ত করার কোনো সুযোগ ছাড়েননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *