IPL 2022: ঋষভ পন্থের ব্যাটিং দেখে চমকে গেলেন বান্ধবী ইশা নেগি, প্রতিক্রিয়া হল ভাইরাল 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্যাপ্টেন ঋষভ পন্থের (Rishabh Pant) বান্ধবী ইশা নেগিকে (Isha Negi) প্রতিটি ম্যাচে তাকে সমর্থন করতে মাঠে দেখা যায়। রবিবার খেলা চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দিল্লি ক্যাপিটালস এর মধ্যে খেলায় ইশা নেগিও মাঠে পৌঁছেছিলেন। এই ম্যাচে, ঋষভ পন্থের ব্যাটের সাথে কিছু বিস্ফোরক শট দেখা গিয়েছিল, যার উপর ইশা নেগি আনন্দে লাফিয়ে উঠেছিলেন এবং প্রচণ্ড তালি দিয়েছিলেন।

পন্থকে সমর্থন করতে এসেছিলেন ইশা নেগি

এই ম্যাচের আগেও ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থের সঙ্গে ম্যাচ দেখতে এসেছিলেন ইশা নেগি। চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিপক্ষে খেলায় ঋষভ পন্থ ১১ বলে ২১ রান করেন। এই ইনিংসে তার ব্যাটও ১৯০.৯১ স্ট্রাইক রেটে ৪টি চার মেরেছে। ঋষভ পন্থের এই শটগুলি দেখে, স্ট্যান্ডে বসে থাকা ঋষভ পন্থের বান্ধবী ইশা নেগিকে খুশিতে নাচতে দেখা যায়। ইশা নেগির এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ঋষভ পন্থ এবং ইশা নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। ঋষভ পন্থের বান্ধবী ইশা নেগি পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। ইশা নেগি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাত্র কয়েকদিন আগে যখন ইশা নেগির জন্মদিন ছিল, তখন ঋষভ তার জন্য ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন। জবাবে ইশা নেগিও ঋষভ পন্থকে আমি ভালোবাসি বলে শুভেচ্ছা জানান। ভক্তরা ইশা নেগির শেয়ার করা ছবিগুলো খুব পছন্দ করেন।

আইপিএল ২০২২-এ ঋষভ পন্থের পারফরম্যান্স

IPL 2022: ঋষভ পন্থের ব্যাটিং দেখে চমকে গেলেন বান্ধবী ইশা নেগি, প্রতিক্রিয়া হল ভাইরাল 2

আইপিএল ২০২২-এ, ঋষভ পন্থ ১১ ম্যাচে ৩১.২২ গড়ে ২৮১ রান করেছেন। চলতি মরসুমে তার ব্যাট থেকে একটিও হাফ সেঞ্চুরি আসেনি। ঋষভ পন্থের নেতৃত্বে, দিল্লি ক্যাপিটালস (ডিসি) এই মরসুমে এ পর্যন্ত ১১টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দিল্লি ক্যাপিটালস ৫টি ম্যাচ জিতেছে এবং ৬টিতে হেরেছে। দিল্লি বর্তমানে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে।

Read More: IPL 2022: টি-২০ বিশ্বকাপের টিমে দীনেশ কার্তিককে যেকোনোভাবে অন্তর্ভুক্ত করতে হবে ভারতকে, দাবি কিংবদন্তী অধিনায়কের !!

Leave a comment

Your email address will not be published.