ইয়ান চ্যাপেল বললেন ক্রিস গেইলকে আজীবন নির্বাসিত করা হোক, যা শুনে গেইল দিলেন এই কড়া জবাব

যদিও আইপিএল ২০১৮র খেতাব চেন্নাই সুপার কিংস ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে জিতে নিয়েছে, কিন্তু এই মরশুমে একটি দল এমনও ছিল যারা এই প্রতিযোগিতার প্রথমার্ধে নিজেদের প্রদর্শনের মাধ্যমে সকলকেই অবাক করে দিয়েছিল। কিংস ইলেভেন পাঞ্জাব মরশুমের প্রথম ৬টা ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতে সকলকেই চমকে দিয়েছিল।
আরও একবার বিতর্কের শিকার হলেন গেইল
ইয়ান চ্যাপেল বললেন ক্রিস গেইলকে আজীবন নির্বাসিত করা হোক, যা শুনে গেইল দিলেন এই কড়া জবাব 1
গেইল আর বিতর্ক প্রায় সমার্থক শব্দ। একবার ফের বিতর্কে জড়ালেন ক্রিস গেইল। একটি ইন্টারভিউ চলাকালীন গেইল এমন কথা বলে দিলেন, যার ফলে তিনি ফের খবরের শিরোনামে উঠে এলেন। সেই সঙ্গে আইপিএলে নিজের প্রদর্শন নিয়েও বলেছেন তিনি।

ইয়ান চ্যাপেল কে?
ইয়ান চ্যাপেল বললেন ক্রিস গেইলকে আজীবন নির্বাসিত করা হোক, যা শুনে গেইল দিলেন এই কড়া জবাব 2
২০১৬য় বিগ ব্যাশ লীগ চলাকালীন চ্যানেল ১০ এর সাংবাদিক মেল ম্যাকলোঘলিনের সঙ্গে নিজের বির্তকিত ইন্টারভিউর পর প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক ইয়ান চ্যাপেল ক্রিস গেইলের উপর বিশ্বব্যাপী ব্যান লাগানোর আহ্বান করেছিলেন। মুম্বাই মিররকে দেওয়া একটি ইন্টারভিউতে গেইল বেবাক নিজের রায় দিয়েছেন। গেইলকে প্রশ্ন করা হয়েছিল যে প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক ইয়ান চ্যাপেল বলেছিলেন আপনাকে ক্রিকেট থেকে ব্যান করে দেওয়া উচিৎ। এরপরই গেল ভীষণই কুল মেজাজে বলেন, “ এই ইয়ান চ্যাপেল কে, আমি ওকে চিনিনা”।

খারাপ সময়ের জন্য সবসময় প্রস্তুত থাকা উচিৎ
ইয়ান চ্যাপেল বললেন ক্রিস গেইলকে আজীবন নির্বাসিত করা হোক, যা শুনে গেইল দিলেন এই কড়া জবাব 3
গেইলকে প্রশ্ন করা হয়েছিল, আপনার কি ভয় ছিল যে কেউই আপনাকে কিনবে না! যার পরেই গেইল জানেন, “ কখনওই নয়। এরকমই হয়। আপনা্র খারাপ সময়ের জন্য সবসময়ই প্রস্তুত থাকা উচিৎ। সত্যি বলতে কি আমি অকশন ফলো করছিলাম না। ওয়েস্ট ইন্ডিজে আমি সকালে ঘুম থেকে উঠি এবং আমি এই খবর পাই। আমি বাংলাদেশে ১৮টি ছয় মেরে ১৪৬ রানের ইনিংস খেলেছিলাম। আমি জানি না এরপরেও কেন আমাকে ইগনোর করা হয়েছিল। হয়ত আমার বয়েসের কারণেই কোনও ফ্রেঞ্চাইজি আমাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখায় নি। আমাদের দেখা উচিৎ শেন ওয়াটসনের বয়েস কত। এরপরও ও চলতি আইপিএলে দুটি সেঞ্চুরি করে নিজের দলকে এই টুর্ণামেন্ট জিতিয়েছে। আমার বয়েস ৩৯ আর ওয়াটসনের ৩৬”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *