IPL2020: বিতর্কের মধ্যে সুনীল গাভাস্কার বললেন এই মরশুমে কত রান করবেন বিরাট কোহলি

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কারের বক্তব্য যতই আরসিবির অধিনায়ক বিরাট কোহলির শুরুটা ভালো না হোক, কিন্তু তিনি এই মরশুমের শেষে ৪০০-৫০০ রান করবেন। গাভাস্কার বলেন যে বিরাট ক্লাস ব্যাটসম্যান আর এটা সকলেই জানেন। যদি ও শুরুর তিনটি ম্যাচে রান না করে থাকে তাতে কী হয়েছে, ও এই উচ্চতার ব্যাটসম্যান যে ও প্রত্যাবর্তন করবে আর দুর্দান্ত ইনিংস খেলবেন। গাভাস্কার বলেছেন যে বিরাট লীগের শুরু সামান্য স্লো করেছেন, কিন্তু টুর্নামেন্টের শেষপর্যন্ত তিনি ৪০০-৫০০ রান করবেন, কারণ তিনি প্রত্যেক বছর তাই করেন।

আইপিএল ২০২০তে কোহলি এখনো পর্যন্ত খেলেছেন তিনটি ম্যাচ

IPL2020: বিতর্কের মধ্যে সুনীল গাভাস্কার বললেন এই মরশুমে কত রান করবেন বিরাট কোহলি 1

২০১৬র মরশুমে বিরাট কোহলি প্রায় ১০০০ রান করেছিলেন, যার মধ্যে ৪টি সেঞ্চুরিও রয়েছে। আইপিএল ২০২০-তে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন। কিন্তু তিনি কোনো বড়ো ইনিংস খেলতে সফল হননি। বিরাটের জন্য ব্যাটসম্যান হিসেবে এই মরশুমের শুরু তো ভালো হয়নি। কিন্তু কোহলির জন্য ২০১৬-র মরশুম সবচেয়ে ভালো ছিল। আর তিনি আরসিবির হয়ে ৯৭৩ রান করেছিলেন। গাভাস্কার বএলছেন যে ও ততটা স্কোর তো করতে পারবেন না, কিন্তু ও প্রায় ৫০০ আশেপাশে রান করবে। তিনি বলেন যে বিরাট ৯০০ রান তো করতে পারবেন না, কারণ তিনটি ম্যাচ হয়ে গেছে, কিন্তু ৫০০ রান পর্যন্ত পৌঁছতে পারেন।

গত ম্যাচে বিরাট ফ্লপ হয়েছিলেন

IPL 2020: ইরফান পাঠান তুললেন কোহলির এই বড়ো সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে সমস্ত বিভাগেই ব্যর্থ হয়েছিলেন। ফিল্ডিং চলাকালীন তিনি লোকেশ রাহুলের দুটি ক্যাচও ছাড়েন। রাহুল ১৩২ রান করেছিলেন। পরে আরসিবি রাহুলের একার করা স্কোরের সমান স্কোরও করতে পারেননি। বিরাটের ব্যাটিং আর নেতৃত্বের উপ্রুও প্রশ্ন উঠেছে। তিনি জোশ ফিলিপের মতো তরুণ ব্যাটসম্যানকে নিজের উপরে ব্যাটিং করতে পাঠান। ফিলিপ কিছু বিশেষ করতে পারেননি। এরপর ব্যাটিং করতে আসা কোহলি পাঁচ বলে মাত্র এক রানই করতে পারেন।

বিরাটের সমর্থকরা ক্ষুব্ধ

IPL2020: বিতর্কের মধ্যে সুনীল গাভাস্কার বললেন এই মরশুমে কত রান করবেন বিরাট কোহলি 2

গাভাস্কারের মন্তব্যে বিরাটের সমর্থকরা ক্ষুব্ধ হয়েছেন। তারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের রাগ প্রকাশ করেছেন। কিছু সমর্থক বিসিসিআইয়ের কাছে গাভাস্কারকে কমেন্ট্রি প্যানেল থেকে সরানোর দাবিও করেছেন। একজন সমর্থক বলেছেন যে গাভাস্কারের মতো কিংবদন্তী যদি কমেন্ট্রি চলাকালীন অনুষ্কা আর বিরাটের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করেন তো এটা খুবই খারাপ ব্যবহার। একজন অন্য সমর্থক বলেছেন, এটা ভীষণই লজ্জাজনক। একজন খেলোয়াড়ের জীবনে ভালো আর খারাপ সময় আসতে থাকে। বিরাটের জন্য বৃহস্পতিবারের ম্যাচ ভালো প্রমানিত হতে পারেনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *