গৌতম গম্ভীরের বয়ানের এখন কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে দিলেন জবাব

কলকাতায় হওয়া আইপিএল ২০২০র জন্য নিলামে কিং ইলেভেন পাঞ্জাবের দল শেল্ডন কাটরেলকে ৮.৫ কোটি টাকায় কিনেছিল। যারপর গৌতম গম্ভীর বলেছিলেন যে পাঞ্জাব এই সিদ্ধান্ত হতাশায় নিয়েছে, কারণ তারা প্যাট কমিন্স আর ক্রিস মরিসকে পাননি। এখন সেই বয়ানের জবাব কিংস ইলেভেন পাঞ্জাবের প্রধান কোচ অনিল কুম্বলে দিয়েছেন।

গৌতম গম্ভীর বলেছিলেন কুম্বলে হতাশায় কিনেছিলেন শেল্ডন কাটরেলকে

গৌতম গম্ভীরের বয়ানের এখন কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে দিলেন জবাব 1

আইপিএল ২০২০র নিলামের যখন কিংস ইলেভেন পাঞ্জাবের দল শেল্ডন কাটরেলকে ৮.৫ কোটি টাকায় কিনেছিল তারপর গৌতম গম্ভীর স্টার স্পোর্টসে কথা বলতে গিয়ে বলেছিলেন যে,

“কোনো বিকল্প ছিল না, প্যাট কমিন্স আর ক্রিস মরিস দুজনেই বিক্রি হয়ে গিয়েছিলেন। ওরা মরিসকে পাওয়ার জন্য কড়া মেহনত করেছিল, কিন্তু এটা কাজ করেনি। আমার এখনো মনে হয় যে শেল্ডন কাটরেলের কাছে ৮.৫ কোটির বোলার হওয়ার জন্য ততটাও প্রতিভা নেই”।

তিনি আগে বলেন যে,

“ও এখনো লাগাতার ১৪৫ এর গতিতে বোলিং করতে পারে। ও ভালো কাটার মারতে পারে, কিন্তু ও মোহালির পিচে কাজ করবে না। আমার মনে হয় যে অনিল কুম্বলে ওকে প্যাট কমিন্স আর ক্রিস মরিসকে না কিনতে পারার হতাশায় কিনেছেন। ওর কাছে যতটা আশা রয়েছে ততটা ও করতে পারবে না”।

অনিল কুম্বলে এখন দিলেন গৌতম গম্ভীরকে নিজের জবাব

গৌতম গম্ভীরের বয়ানের এখন কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে দিলেন জবাব 2

এখন অনিল কুম্বলে গৌতম গম্ভীরকে নিজের জবাব দিয়ে ক্রিকেট নেক্সটকে বলেছেন যে,

“আমরা জানি যে ওকে বেশিক্ষণ খেলা থেকে দূরে রাখা মুশকিল। ও সবসময় ব্যাটসম্যানের চেহারা দেখে। ওর কাছে আলাদা আলাদা বিবিধতা রয়েছে আর আমরা সেই রকম ক্ষমতা রাখা একজন বাঁহাতের বোলারের সন্ধান করছিলাম। এই কারণে আমরা ওকে বেছেছি”।

তিনি আগে বলেন যে,

“ও এমন বোলার যে ২০ ওভারে যে কোনো সময়ে বোলিং করতে পারে। আমাদের এমনই বোলারের সন্ধান থাকে। আমার মনে হয় যে ওর দলে আসায় আমাদের ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির সঙ্গে ভারসাম্য ধরে রাখতে সাহায্য হবে”।

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ভালো প্রদর্শন করতে চাইবেন শেল্ডন

গৌতম গম্ভীরের বয়ানের এখন কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে দিলেন জবাব 3

শেল্ডনের সেলাম করার স্টাইলের কথা বলতে গিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে বলেন যে,

“ও মাঠেই শুধু ভালো করে না বরং মাঠের বাইরেও ওর খেলা ভালো। আমার বলার মানে হলো ওর সেলাম করার ব্যাপারটা। ও এখন সত্যি সত্যিই জনপ্রিয়। এই কারণে আমরা আশা করছি যে কিংস ইলেভেনের দৃষ্টিভঙ্গিতে, আমরা এই আইপিএলের প্রত্যেক খেলায় অনেক বেশি সেলামি দেখতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *