পাকিস্থানী অ্যাঙ্কার ম্যাচের আগে ভারতের জন্য বললেন এমন কিছু,ক্ষুব্ধ গম্ভীর তার সামনেই বলে দিলেন প্রথম আমাদের আর নিজেদের র‍্যাঙ্কিং দেখো 1

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপ ২০১৮র ম্যাচে আজ ভারত আর পাকিস্থান একে অপরের মুখোমুখি হচ্ছে। এই হাই ভোল্টেজ লড়াইয়ের পরিবেশ সম্পুর্ণরূপে তৈরি হয়েছে। এর মধ্যেই এক পাকিস্থানী অ্যাঙ্কার ভারত আর পাকিস্থানের সাম্প্রতিক প্রদর্শনের পরিসংখ্যানের তুলনা করার প্রচেষ্টা করেন। যা নিয়ে গৌতম গম্ভীর নিজের স্টাইলে কড়া জবাব দিলেন।

গম্ভীর নিজের স্টাইলে ঠিক এইভাবে দিলেন জবাব
পাকিস্থানী অ্যাঙ্কার ম্যাচের আগে ভারতের জন্য বললেন এমন কিছু,ক্ষুব্ধ গম্ভীর তার সামনেই বলে দিলেন প্রথম আমাদের আর নিজেদের র‍্যাঙ্কিং দেখো 2
ভারত আর পাকিস্থানের মধ্যে ম্যাচের আগে টিভি চ্যানেলগুলিতে ডিবেটের একটি আলাদাই পরিবেশ দেখা যাচ্ছে। এমনই একটি ডিবেট ভারতের নিউজ চ্যানেল এবিপি আর পাকিস্থানী নিউজ চ্যানেল এআরআইয়ের মধ্যে সংযুক্তভাবে চলছিল।এই ডিবেটে গৌতম গম্ভীরও উপস্থিত ছিলেন। সেই সময় পাকিস্থানী অ্যাঙ্কার ভারত আর পাকিস্থানের বর্তমানের ম্যাচের পরিণামের তুলনা করার প্রচেষ্টা করেন।
যা নিয়ে গম্ভীর কড়া জবাব দিয়ে বলেন, “ইংল্যান্ডের পরিস্থিতিতে ইংল্যান্ডের বিরুদ্ধে হারায় আর জিম্বাবোয়েতে জিম্বাবোয়ের বিরুদ্ধে জেতার মধ্যে আকাশ পাতাল পার্থক্য রয়েছে। জিম্বাবোয়ের বিরুদ্ধে তো আমাদের টিম ইন্ডিয়া এ দলও জিততে পারে। নিজেদের র্যাশঙ্কিং দেখো আর আমাদের র্যা ঙ্কিং দেখো”।
পাকিস্থানী অ্যাঙ্কার ম্যাচের আগে ভারতের জন্য বললেন এমন কিছু,ক্ষুব্ধ গম্ভীর তার সামনেই বলে দিলেন প্রথম আমাদের আর নিজেদের র‍্যাঙ্কিং দেখো 3

গম্ভীর বলেন, “ পাকিস্থান জিম্বাবোয়ে আর বাংলাদেশের বিরুদ্ধে জিতে খুশি। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে পাকিস্থান ভারতের বিরুদ্ধে খুব বেশি ম্যাচ জেতে নি”।

ভারতীয় দল এশিয়া কাপের আগে ইংল্যান্ড সফরে ছিল। যেখানে ওয়ানডে, টি২০ আর টেস্ট সিরিজ খেলা হয়েছে। টেস্ট সিরিজ আর ওয়ানডেতে ভারতকে হারের মুখোমুখি হতে হয়। অন্যদিকে টি২০ সিরিজে ভারতীয় দল জয় হাসিল করতে সফল হয়।
অন্যদিকে পাকিস্থান দল সম্প্রতি কিছুদিন আগেই জিম্বাবোয়ে সফরে গিয়েছিল।যেখানে দল পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজে তো জয় হাসিল করে। এরপর এখন পাকিস্থান দল এশিয়া কাপ খেলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *