গৌতম গম্ভীর জানালেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড ক্রিকেটারের নাম

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড ক্রিকেটারের নাম জানিয়েছেন। তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে কমেন্ট্রি করার সময় মহম্মদ নবীকে টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড খেলোয়াড় বলেছেন। জানিয়ে দিই যে সিপিএলে নবী দুর্দান্ত প্রদর্শন করে বল হাতে ১২টি উইকেট হাসিল করেছেন আর ব্যাট হাতেও ১৫৬ রান করেন।

আমার হিসেবে মহম্মদ নবী টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার

গৌতম গম্ভীর জানালেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড ক্রিকেটারের নাম 1

মহম্মদ নবীকে নিয়ে গৌতম গম্ভীর নিজের বয়ানে বলেন, “আমার হিসেবে মহম্মদ নবী টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার। আপনি কায়রণ পোলার্ড, এবি ডেভিলিয়র্স, রশিদ খান আর ডেভিড ওয়ার্নারের কথা বলেন, কিন্তু নবীর কথা যদি বলা হয় তো তিনি প্রত্যেক বিভাগে যোগদান দেন। ও একজন দুর্দান্ত ফিল্ডার, ৪ ওভার বোলিংও করেন আর ৫ নম্বর আর ৬ নম্বরে ব্যাটিং করে বড়ো শটসও মারেন”।

অ্যান্দ্রে রাসেলের থেকে বেশি পেছিয়ে নেই মহম্মদ নবী

গৌতম গম্ভীর জানালেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড ক্রিকেটারের নাম 2

গৌতম গম্ভীর মহম্মদ নবীকে নিয়ে আগে নিজের বয়ানে বলেন, “আমরা একজন দুর্দান্ত অলরাউন্ডার হিসেবে অ্যান্দ্রে রাসেলের নাম নিই, কিন্তু মহম্মদ নবীও ওর চেয়ে বেশি পেছিয়ে নেই। যেহেতু ও আফগানিস্তান থেকে আসেন, যেখানে বেশি ক্রিকেট খেলা হয় না, এই কারণে মানুষ ওকে বেশি গুরুত্ব দেন না”।

নবীকে সানরাইজার্সের প্রথম একাদশে সুযোগ না দেওয়ার কারণও জানালেন

গৌতম গম্ভীর জানালেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে আন্ডাররেটেড ক্রিকেটারের নাম 3

গৌতম গম্ভীর আগে নিজের বয়ানে সানরাইজার্সের প্রথম একাদশে নবীকে সুযোগ না দেওয়ার কারণ জানিয়ে বলেছেন, “মহম্মদ নবী এমন একটি দলে রয়েছেন যেখানে ডেভিড ওয়ার্নার, জনি বেয়রস্টো, কেন উইলিয়ামসন আর রশিদ খানের মতো বিদেশী প্লেয়ার দলের অংশ। এই কারণে ওকে পুরো সুযোগ দেওয়া হয় না। যদি ও কোনো অন্য দলে থাকত, তো সম্ভবত মরশুমে ১৪টি ম্যাচের সবকটি খেলত। যদি ওকে পুরো ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয় তখন জানা যাবে ওর গুরুত্ব কী”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *