১৬ বা ১৭ তম ওভারেই ম্যাচটি শেষ করতে পারতেন রাসেল, মতামত দিলেন গম্ভীর 1

বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২০২১ সালের এক রোমাঞ্চকর ম্যাচে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে পরাজিত করে জয়ের হ্যাটট্রিক পূর্ণ করেছে। টিভি এবং ফোনে এই ম্যাচটি দেখেছেন দর্শকরা চার এবং ছক্কার বৃষ্টি। চেন্নাইয়ের ২২১ রানের বিশাল টার্গেটের জবাবে যখন কেকেআর মাত্র ৩১ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল তখন মনে হয়েছিল ম্যাচটি শীঘ্রই শেষ হয়ে যাবে। তবে তারপরেই আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্সের ঝড় ওঠে এবং ম্যাচটি পুরোপুরি পাল্টে যায়।

Andre Russell Clean Bowled by Sam Curran in Most Bizarre Fashion During KKR-CSK IPL 2021 Game | Andre Russell Bowled | Sam Curran IPL | DreRuss | IPL

কেকেআর অলরাউন্ডার আন্দ্রে রাসেলের ইনিংস সম্পর্কে দলের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর বলেছেন যে, ওয়েস্ট ইন্ডিজের এই খেলোয়াড় ১৬ বা ১৭ তম ওভারেই ম্যাচটি শেষ করতে পারতেন। ‘ক্রিকবাজ’-এর সাথে কথা বলার সময় গম্ভীর বলেছেন, “আমি মনে করি এটি একটি সম্পূর্ণ জালিয়াতি ছিল। পুরো ফিল্ডিংটি এমনভাবে সাজানো ছিল যেন স্যাম করণ অফ স্টাম্পে বোলিং করবে। শার্দুল ঠাকুর অফ স্টাম্পে অবিচ্ছিন্নভাবে বোলিং করছিলেন বলে রাসেলও তার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। স্যাম করণ লেগ স্টাম্পে আক্রমণ করেছিলেন এবং এটি বেশ আশ্চর্যজনক ছিল। রাসেল বল ছেড়েছিলেন কারণ তিনি এর জন্য প্রস্তুত ছিলেন না এবং আউট হন।”

andre russell photo-twitter

এদিন ম্যাচের পর তিনি আরও বলেছেন, “রাসেল যেভাবে বোলারদের আক্রমণ করছিলেন। আমি অবশ্যই এই বিষয়ে নিশ্চিত যে ড্রেসিংরুমে ফিরে আসার সময় তিনি ভেবেছিলেন যে সেঞ্চুরি করার এবং ১৬ বা ১৭ তম ওভারে খেলাটি শেষ করার একটি সুযোগ মিস করলেন তিনি। প্রতিদিন আজকের মতো এমন সুযোগ আসবে না কারণ ওয়াংখেড়ে স্টেডিয়ামে এইভাবে খেলা সহজ নয়।” কেকেআরের এই পরাজয়ের সাথে কলকাতা আইপিএল ২০২১ সালের পয়েন্টস টেবিলের সর্বশেষ জায়গায় আট নম্বরে পৌঁছেছে, অন্যদিকে ধোনির দল এই জয় নিয়ে প্রথম স্থানে পৌঁছেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *