গৌতম গম্ভীর ক্ষুব্ধ হয়ে নিজের পদ থেকে দিলেন ইস্তফা

ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর পূর্ব দিল্লির বিজেপির সাংসদ। সেই সঙ্গে তিনি দিল্লি জেলা এবং রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ)র ডাইরেক্টরও। সরকারের তরফে দিল্লিতে তিনজন ব্যক্তিকে নির্দেশক করা হয় আর প্রাক্তন ভারতীয় ওপেনার গম্ভীর তাদের মধ্যে একজন ছিলেন, কিন্তু এখন তিনি নিজের পদ থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন।

কেন দিলেন ইস্তফা?

গৌতম গম্ভীর ক্ষুব্ধ হয়ে নিজের পদ থেকে দিলেন ইস্তফা 1

গৌতম গম্ভীর নির্দেশক ছিলেন কিন্তু তার পরামর্শকে বারবার উপেক্ষা করা হয়েছে। এই কারণে ক্ষুব্ধ হয়ে তিনি নিজের পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। সাংসদ হওয়ার পর তার দায়িত্বও যথেষ্ট বেড়ে গিয়েছে। দৈনিক জাগরণের রিপোর্টের মোতাবেক গৌতম গম্ভীরের ঘনিষ্ট সূত্র জানিয়েছেন যে তিনি দিল্লির খেলোয়াড়দের জন্য ভাবতেন আর অনেক কিছু করতে চাইতেন কিন্তু ডিডিসিএতে এমন কিছু সিদ্ধান্ত নিয়েছে যা তিনি পছন্দ করেননি।

খেলোয়াড়দের যথেষ্ট সমস্যা

গৌতম গম্ভীর ক্ষুব্ধ হয়ে নিজের পদ থেকে দিলেন ইস্তফা 2

গৌতম গম্ভীর চেয়েছিলেন যে দিল্লির হয়ে খেলা সমস্ত খেলোয়াড়দের ডিডিসিএ ভাল মেডিকেল সুবিধার সঙ্গেই ভালো খাবারও দিক। দৈনিক জাগরণের মতে যখন গৌতম গম্ভীর আর সেহবাগ খেলতেন তো তাদের খাবারে বেশ কয়েকবার পাথর আর পিনের মত জিনিস পাওয়া গিয়েছিল। নির্দেশক থাকাকালীন তিনি এই সমস্ত জিনিস উন্নত করেত চেয়েছিলেন কিন্তু তেমনটা হয়নি। এটাই কারণ যে তিনি ক্ষুব্ধ হয়ে নিজের পদ থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। তিনি খেলোয়াড়দের দেওয়া দৈনিক ভাতা নিয়েও ক্ষুব্ধ ছিলেন।

ক্রীড়ামন্ত্রীকে পাঠিয়েছেন ইস্তফা

গৌতম গম্ভীর ক্ষুব্ধ হয়ে নিজের পদ থেকে দিলেন ইস্তফা 3

গৌতম গম্ভীর নিজের ইস্তফা ক্রীড়ামন্ত্রী ক্রিণ রিজিজুকে পাঠিয়ে দিয়েছেন। তার মনে হয়েছে যে ডিডিসিএতে তার প্রয়োজন নেই আর এই অবস্থায় তিনি নিজের সম্পূর্ণ ধ্যান নিজের সংসদীয় এলাকায় দিয়ে মানুষের সেবা করতে চান। তার এই ইস্তফার ব্যাপারে ডিডিসিএর তরফে কোনো বয়ান আসেনি। গৌতম গম্ভীর গত বছর ডিসেম্বরে নিজের শেষ ম্যাচ দিল্লির হয়ে খেলেছিলেন আর তারপর নিজের অবসর ঘোষণা করে দিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *