গ্লেন ম্যাক্সওয়েলের প্রশংসা করে আরসিবি সমর্থকদের হার্টবিট বাড়িয়ে দিলেন গৌতম গম্ভীর 1

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৫৯ রানের দায়িত্বশীল ইনিংস খেলা গ্লেন ম্যাক্সওয়েলের প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান গৌতম গম্ভীর। তিনি বলেছিলেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দল ম্যাক্সওয়েলে প্রচুর অর্থ বিনিয়োগ করেছে, তাই আইপিএল ২০২১ এ তাঁর হাঁটা দলের পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। চলতি মরসুমে ম্যাক্সওয়েল একটি ভাল ছন্দে হাজির হয়েছেন। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে তিনি ৩৯ রানের মূল্যবান ইনিংস খেলেন। আরসিবি দল নিলামে ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছিল।

My Role at RCB is Similar to That in Australia Team: Glenn Maxwell

স্টার স্পোর্টসের সাথে আলাপকালে গৌতম গম্ভীর বলেছিলেন, “এটি আরসিবির পক্ষে আবশ্যক। দলটি তার উপর প্রচুর অর্থ বিনিয়োগ করেছে এবং আরসিবি তার প্রতি আস্থা প্রকাশ করেছে। তাদের চলতে হবে। ভালো কথা হল তিনি খুব ভাল উপায়ে টুর্নামেন্ট শুরু করেছিলেন। তিনি প্রথম ফর্ম থেকে নিজের ফর্মটি চালিয়ে যাচ্ছেন। সানরাইজার্সের বিপক্ষে তাঁর ইনিংসটি বেশ তাৎপর্যপূর্ণ ছিল। এটি ছিল একটি সহজ উইকেট, বিশেষত রশিদ খানের বিরুদ্ধে। তিনিও খুব স্মার্ট। রশিদের বিরুদ্ধে কোনও ঝুঁকি নেননি তিনি। এবং সবচেয়ে বড় কথা, তিনি শেষ পর্যন্ত আঁকড়ে থাকবেন।”

IPL 2021 | Glenn Maxwell proving to be 'multi-utility' player for RCB:  Simon Katich | Cricket News – India TV

চেন্নাইয়ের এম চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে খেলা ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল প্রথমে ব্যাট করে এবং গ্লেন ম্যাক্সওয়েলের ৫৯ রানের ইনিংসের সুবাদে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রানের চ্যালেঞ্জিং স্কোর করেছিল। এর জবাবে হায়দরাবাদ দল অধিনায়ক ডেভিড ওয়ার্নার (৫৪) এবং মনীশ পান্ডে (৩৮) এর ইনিংস সত্ত্বেও ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ছয় রানে হেরে ১৪৩ রান করতে সক্ষম হয়। একসময়, হায়দরাবাদ দল ৯৯ স্কোরের ব্যবধানে মাত্র একটি উইকেট হারিয়ে ফেলেছিল, তবে অধিনায়ক ওয়ার্নার আউট হওয়ার পরে দলের ব্যাটিং কার্ডের মতো ছিন্নবিচ্ছিন্ন হয়ে পড়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *