শাহিদ আফ্রিদি বলেছিলেন গম্ভীরের কোনো ব্যক্তিত্ব আর রেকর্ড নেই, এখন গম্ভীর দিলেন কড়া জবাব

শাহিদ আফ্রিদি নিজের আত্মজীবনীতে গেম চেঞ্জারের মাধ্যমে ভারতীয় ক্রিকেটারদের নিশানা করেছিলেন। শাহিদ আফ্রিদি নিজের অটোবায়োগ্রাফি গেম চেঞ্জারে গৌতম গম্ভীরকে একজন গড়পড়তা খেলোয়াড় বলেছিলেন। আফ্রিদির মোতাবেক গৌতম গম্ভীরের নামে কোনো বড়ো রেকর্ড নেই, কিন্তু তিনি নিজেকে ডন ব্র্যাডম্যান আর জেমস বন্ড মনে করেন।

ওর কোনো ব্যক্তিত্ব নেই, রেকর্ডও নেই

শাহিদ আফ্রিদি বলেছিলেন গম্ভীরের কোনো ব্যক্তিত্ব আর রেকর্ড নেই, এখন গম্ভীর দিলেন কড়া জবাব 1

শাহিদ আফ্রিদি বলেছিলেন, “গৌতম গম্ভীরের ব্যবহারেই সমস্যা রয়েছে। ওর কোনো ব্যক্তিত্ব নেই। ওর কোনো বড়ো রেকর্ড নেই, খালি নখরা রয়েছে”।
ভারত আর পাকিস্তানের মধ্যে ২০০৭ এ কানপুরের ওয়ানডে ম্যাচ খেলা হয়েছিল। এই ম্যাচে যখন গৌতম গম্ভীর একটি শট খেলেছিলেন আর রান নেওয়ার জন্য দৌড়ন, তো দৌড়বার সময় শাহিদ আফ্রিদির কনুই লাগে তার গায়ে। এই ঘটনার উল্লেখ করে শাহিদ আফ্রিদি বলেছিলেন, “এই লড়াইয়ের সময় আমরা দুজনে একে অপরের মা বোনকে স্মরণ করেছিলাম”।

ইরফান পাঠান সেহবাগের উপরও করেছিলেন নিশানা

শাহিদ আফ্রিদি বলেছিলেন গম্ভীরের কোনো ব্যক্তিত্ব আর রেকর্ড নেই, এখন গম্ভীর দিলেন কড়া জবাব 2

শাহিদ আফ্রিদি নিজের এই বইতে বীরেন্দ্র সেহবাগের উপরও নিশানা সেধেছিলেন। আফিদি লিখেছেন বীরেন্দ্র সেহবাগ সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের বিরুদ্ধে নেগেটিভ মন্তব্য করে থাকেন, এটা কী সঠিক ব্যবহার। শাহিদ আফ্রিদি ইরাফান পাঠানকে নিয়েও মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন যে ইরফান যখনই মাঠে আমার সঙ্গে লড়াই কত তো স্রেফ এটাই ভাবত যে মাঠে একজনই পাঠান থাকবে হয় ও না হয় আমি।

গৌতম গম্ভীর দিলেন আফ্রিদিকে কড়া জবাব

শাহিদ আফ্রিদি বলেছিলেন গম্ভীরের কোনো ব্যক্তিত্ব আর রেকর্ড নেই, এখন গম্ভীর দিলেন কড়া জবাব 3

শাহিদ আফ্রিদির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জব্বা দিতে গিয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লেখেন, “কোনো এমন ব্যক্তি যিনি নিজের বয়সকে মনে রাখেন না, ও আমার রেকর্ডকে কী মনে রাখবে? শাহিদ আফ্রিদি একটা কথা মনে করাই: ২০০৭ টি-২০ বিশ্বকাপের ফাইনাল, ভারত বনাম পাকিস্তান, গৌতম গম্ভীর ৫৪ বলে ৭৫ বনাম আফ্রিদি ১ বলে শূন্য: সবচেয়ে গুরুত্বপূর্ণ আমরা কাপ জিতে গিয়েছিলাম। আর হ্যাঁ আমার মিথ্যেবাদী, দেশদ্রোহী আর সুযোগসন্ধানীদের প্রতি এই ব্যবহার করা পছন্দের”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *