সাংসদ হওয়া পর গম্ভীর পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে খেলা নিয়ে করলেন এই মন্তব্য

ভারতীয় দলের বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলার উপর লাগাতার সওয়াল জবাব চলছে। বেশ কিছু খেলোয়াড় আর বিশেষজ্ঞ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলার পক্ষে রয়েছে, কারণ না খেললে পাকিস্তান দুই পয়েন্ট পেয়ে যাবে। অন্যদিকে এমন কিছু মানুষও আছেন যারা চান যে ভারতীয় দল বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ না খেলুক এর মধ্যে গৌতম গম্ভীরও রয়েছেন।

পাকিস্তানের সঙ্গে খেলা নিয়ে দিলেন বয়ান

সাংসদ হওয়া পর গম্ভীর পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে খেলা নিয়ে করলেন এই মন্তব্য 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তণ ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীর পূর্ব দিল্লির লোকসভা কেন্দ্রে বিজেপির হয়ে নির্বাচন জিতেছেন। তিনি কংগ্রেসের অরবিন্দ সিং লাভলিকে তিন লক্ষ ভোটের বড় ব্যবধানে হারিয়ে দিয়েছেন। এরপর গম্ভীর ভারত-পাক ম্যাচ নিয়ে জি নিউজকে জানান,

“আমার পয়েন্ট সবসময়ই পরিস্কার থেকেছে যে আপনি দেশের আবেগেরর সঙ্গে খেলতে পারেন না। যদি আপনাকে ব্যান করতে হয় তো সম্পূর্ণ ব্যান করুন। আপনি এর মধ্যে শর্ত দিয়ে খেলতে পারেন না। আমার জন্য জওয়ানদের জীবন দুই পয়েন্টের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। ওদের চারদিক থেকে ব্যান করো বা না হলে ফের দ্বিপাক্ষিক সিরিজও খেলো। কিন্তু এর জন্য সকলের এক সঙ্গে চলা উচিত যে বিশ্বকাপ ফাইনালও খেলছি তো আমাদের বলে দেওয়া উচিত যে আজ ট্রফি নিয়ে যাও। আমার জন্য এখন দুই পয়েন্ট গুরুত্বপূর্ণ নয়”।

গৌতম গম্ভীর দিলেন শুভকামনা

সাংসদ হওয়া পর গম্ভীর পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে খেলা নিয়ে করলেন এই মন্তব্য 2

গৌতম গম্ভীর ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন। তিনি ফাইনাল ম্যাচে ৯৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। এখন সাংসদ হওয়ার পর তিনি বিশ্বকাপে অংশ নিতে যাওয়া খেলোয়াড়দের শুভকামনা জানিয়েছেন। তিনি বলেন,

“আমি ইন্ডিয়ান দলকে অল দ্য বেস্ট জানাচ্ছি কারণ দেশের হয়ে খেলা নিয়ে আর কিছুই নেই। আমর ২০১১য় জিতেছিলাম আর এখন তোমাদের কাছে সুযোগ রয়েছে যে ২০১৯এ আরো একবার কাপ ফেরত নিয়ে এসো। আমি চাই যে কাপ ফেরত নিয়ে এসো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *