গৌতম গম্ভীর বললেন এই ভারতীয় খেলোয়াড় মাত্র ৫০ বলে করতে পারেন সেঞ্চুরি 1

ভারতীয় দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীর সেই ভারতীয় খেলোয়াড়ের নাম বলেছেন যিনি মাত্র ৫০ বলে সেঞ্চুরি করতে পারেন। ভারতীয় ক্রিকেট দল মঙ্গলবার ইন্দোরের হোলকর স্টেডিয়ামে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে। ভারতের এই জয় ওপেনার কেএল রাহুলের গুরুত্বপূর্ণ যোগদান ছিল। যিনি ৩২ বলে ৪৫ রানের ইনিংস খেলেন। কেএল রাহুলের এই ইনিংসে প্রভাবিত হয়ে গৌতম গম্ভীর তার জমিয়ে প্রশংসা করেন।

কেএল রাহুলের রোহিত শর্মার সঙ্গে করা উচিত তিন ফর্ম্যাটে ওপেনিং

গৌতম গম্ভীর বললেন এই ভারতীয় খেলোয়াড় মাত্র ৫০ বলে করতে পারেন সেঞ্চুরি 2

তিন ফর্ম্যাটে ভারতীয় দলের স্থায়ী ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করার জন্য গৌতম গম্ভীর কেএল রাহুলকে শিখর ধবচেয়ে চেয়ে বেশি ভালো বিকল্প হিসেবে জানিয়েছেন। গম্ভীরের এই বয়ান শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা হওয়া রাহুলের ইনিংসের পর এসেছে। যখন তিনি ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন।

গৌতম গম্ভীর বলেন

গৌতম গম্ভীর বললেন এই ভারতীয় খেলোয়াড় মাত্র ৫০ বলে করতে পারেন সেঞ্চুরি 3

“কেএল রাহুল বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন। যখনই আমি রাহুলকে ব্যাটিং করতে দেখি তো এটা আমাকে অবাক করে দেয় যে ও টেস্ট ক্রিকেটেও এমন প্রদর্শন কেনো দেখায়নি। কেএল রাহুল টেস্ট ক্রিকেটেও দুর্দান্ত খেলোয়াড় হতে পারেন কারণ রাহুলের কাছে সমস্ত কোয়ালিটি রয়েছে যাতে ও টেস্ট ক্রিকেটে দীর্ঘ রান করতে পারেন তথা সেই সঙ্গে তিনি এমন একজন ব্যাটসম্যান যিনি টেস্ট ক্রিকেটে ৫০ বলে ১০০ রানও করতে পারেন”।

গৌতম গম্ভীর আগে বলেন

গৌতম গম্ভীর বললেন এই ভারতীয় খেলোয়াড় মাত্র ৫০ বলে করতে পারেন সেঞ্চুরি 4

“রাহুল যেভাবে শট খেলেছে তা দুর্দান্ত ছিল”। প্রসঙ্গত যে গত বছর খারাপ ফর্মের পর কেএল রাহুল টেস্ট দলে নিজের জায়গা হারিয়েছিলেন। বর্তমান সময়ে তিনি দুর্দান্ত প্রদর্শন করেছেন আর গত চারটি ম্যাচের ইনিংসের দিকে দেখা গেলে তিনি ৬২,১১,৯১ আর ৪৫ রান করেছেন।
আপনাদের জানিয়ে দিই যে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ জেতার পর গৌতম গম্ভীর স্টার স্পোর্টসে ম্যাচের পর পোষ্ট শো চলাকালীন একথা বলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *