রিপোর্টস: দ্রুতই এই আইপিএল ফ্রেঞ্চাইজি কো-ওনার হতে পারেন গৌতম গম্ভীর

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান আর বিজেপি সাংসদ গৌতম গম্ভীর এখন আরো একটা নতুন ইনিংস শুরু করতে চলেছেন। ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে ভালো ওপেনারদের একজন থাকা গৌতম গম্ভীর গত বছর অবসর নেওয়ার পর এই বছর লোকসভা নির্বাচন থেকে রাজনীতির ইনিংস শুরু করেছিলেন।

গৌতম গম্ভীর আরো এক নতুন ইনিংসের করছেন শুরু

রিপোর্টস: দ্রুতই এই আইপিএল ফ্রেঞ্চাইজি  কো-ওনার হতে পারেন গৌতম গম্ভীর 1

ক্রিকেটার থেকে রাজনীতিক হওয়া গৌতম গম্ভীর আবারো ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে চলেছে, তিনি কোনো কোচ বা খেলোয়াড় হিসেবে নন বরং ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে দিল্লি ক্যাপিটালস দলের সহমালিক হিসেবে শামিল হতে চলেছেন। আইপিএলে ২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত খেলোয়াড় হিসেবে নিজের সার্ভিস দেওয়ার পর গৌতম গম্ভীর এখন আগামী আইপিএলে দিল্লি ক্যাপিটালসের কো-ওনার হিসেবে শুরু করতে চলেছেন।

জেএসডব্লিউ গ্রুপের ৫০ শতাংশ শেয়ারের মধ্যে গম্ভীর নিচ্ছেন ১০ শতাংশ শেয়ার

রিপোর্টস: দ্রুতই এই আইপিএল ফ্রেঞ্চাইজি  কো-ওনার হতে পারেন গৌতম গম্ভীর 2

রিপোর্টের কথা মানা হলে গৌতম গম্ভীর দিল্লি ক্যাপিটালস দলের ১০ শতাংশ শেয়ার কেনার প্রস্তুতি নিয়ে ফেলেছেন যার জন্য তিনি দিল্লি ক্যাপিটালসের সহ মালিকানা থাকা জেসডব্লিউ গ্রুপের সঙ্গে কথাবার্তা বলছেন। যাদের কাছে দিল্লি ক্যাপিটালস ফ্রেঞ্চাইজির ৫০ শতাংশ শেয়ার রয়েছে। গৌতম গম্ভীরকে ১০ শতাংশ শেয়ার কেনার জন্য জেএসডব্লিউ গ্রুপকে ১০০ কোটি টাকা দিতে হবে যারপর গম্ভীর দিল্লি ক্যাপিটালসের কো-ওনার হয়ে যাবেন। যদিও গৌতম গম্ভীর আর জেএসডব্লিউ গ্রুপ দুজনেই এর প্রস্তুতি নিয়ে ফেলেছেন কিন্তু তাদের আইপিএল গর্ভনিং কাউন্সের অনুমতির অপেক্ষা রয়েছে। জেএসডব্লিউ গ্রুপ গত বছরই দিল্লি ক্যাপিটালসের ৫৫০ কোটি টাকায় ৫০ শতাংশ মালিকানা হাসিল করেছিল।

আইপিএল গর্ভনিং কাউন্সিলের অনুমতির রয়েছে অপেক্ষা

রিপোর্টস: দ্রুতই এই আইপিএল ফ্রেঞ্চাইজি  কো-ওনার হতে পারেন গৌতম গম্ভীর 3

সূত্রের তরফে পাওয়া খবরের অনুযায়ী জেএসডব্লিউ গ্রুপের সঙ্গে এটা নিয়ে গৌতম গম্ভীরের কথাবার্তা সম্পূর্ণ হয়ে গিয়েছে আর দুজনেই নিজেদের মঞ্জুরীর সঙ্গে চুক্তি সই করে ফেলেছে। যার এখন ঔপচারিক ঘোষণা বাকি রয়েছে। সূত্রের তরফে বলা হচ্ছে যে, “এই বিষয়ে গত কিছু মাস ধরে আলোচনা হচ্ছে আর এটা খালি কয়েকদিনের মধ্যেই পরিস্কার হয়ে যাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *