গৌতম গম্ভীর পড়লেন টিম এবং ওড়না, কারণ জেনে আপনার নজরে বেড়ে যাবে এই তারকার সম্মান

গৌতম গম্ভীর ভারতীয় দলের এমন একজন ক্রিকেটার যিনি সামাজিক কাজে সবসময়ই আগে থাকেন। এটা তো আমরা সকলেই জানি যে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর হামেশাই দেশের সেনা জওয়ানদের সাহায্য করেন আর সেনা জওয়ানদের সন্তানদের জন্যও বেশ কয়েক ধরনের অভিযান চালান। গৌতম গম্ভীরের সংস্থা সেন জওয়ান এবং তাদের বাচ্চাদের জন্য বেশ কিছু সৎ কাজ করেন আর এখন গম্ভীর আবারও এমন কিছু করলেন যার ফলে পুরো দেশে তার প্রশংসা হচ্ছে।

গম্ভীর কিন্নর সমাজের সমর্থন করার জন্য পড়লেন টিপ এবং ওড়না
গৌতম গম্ভীর পড়লেন টিম এবং ওড়না, কারণ জেনে আপনার নজরে বেড়ে যাবে এই তারকার সম্মান 1
গৌতম গম্ভীর কিন্নর সমাকে হিজরা হব্বা নামের একটি অনুষ্ঠানে উদ্বোধনে পৌঁছন। এই অনুষ্ঠানে তিনি ওড়না পড়েন এবং টিপও পড়েন। আসলে তিনি এমনটা কিন্নর সমাজের প্রতি নিজের সমর্থন জানানোর জন্য করেছিলেন। যখন তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসে, তো মানুষেরা স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান, কিন্তু যেমনই লোকেরা তার কারণ জানতে পারেন তখন সকলের মনেই তার প্রতি সম্মান আরও বেড়ে যায়।

রাখি বন্ধন উৎসবেও করেছিলেন কিন্নর সমাজের সমর্থন
গৌতম গম্ভীর পড়লেন টিম এবং ওড়না, কারণ জেনে আপনার নজরে বেড়ে যাবে এই তারকার সম্মান 2
প্রসঙ্গত কিন্নর সমাজের মানুষের সঙ্গে গম্ভীর রাখি বন্ধন উৎসবের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। যেখানে তাকে কিন্নর সমাজের মানুষের হাতে রাখি পড়তে দেখা গিয়েছিল। সেই সঙ্গে তিনি এই ছবিকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন,
“ মহিলা অথবা পুরুষ হওয়ার জায়গায় মানুষ হওয়া সবচেয়ে বেশি গুরুত্ব রাখে। আমার গর্ব যে কিন্নর সমাজের অভিনা আহর এবং সিমরন শেখ আমার হাতে রাখি বেঁধেছেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *